বাড়িআলোকিত টেকনাফরামুতে অষ্ট্রেলিয়ান তরুণী ধর্ষণচেষ্টার ঘটনায় মামলা

রামুতে অষ্ট্রেলিয়ান তরুণী ধর্ষণচেষ্টার ঘটনায় মামলা

আলোকিত টেকনাফ রিপোর্ট।

রামুর পেঁচারদ্বীপে ‘গুড ভিবে কটেজে’ অষ্ট্রেলিয়ান এক নারী পর্যটককে ধর্ষণের চেষ্টার ঘটনায় মামলা করেছে পুলিশ। মামলায় তিন জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও পাঁচ-ছয় জনকে আসামি করা হয়েছে।

এর আগে গ্রেফতারকৃত কটেজের দুই কর্মচারীকে বুধবার (১৮ ডিসেম্বর) সকালে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে কক্সবাজার আদালতে সোপর্দ করেছে পুলিশ। এ ঘটনায় কটেজ মালিক শামিমুল হক স্যামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল খায়ের জানান, অষ্ট্রেলিয়ান পর্যটক ধর্ষণের চেষ্টার ঘটনায় রামু থানার পুলিশ বাদী হয়ে মামলা রুজু করেছে। এ ঘটনায় আটক কটেজের দুই কর্মচারী প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ওই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে কটেজের মালিক শামিমুল হক স্যামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে এখনই বিস্তারিত বলা যাচ্ছে না।

এ ব্যাপারে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোছাইন বলেন,অষ্ট্রেলিয়ান তরুণীর বিষয়টি নিয়ে আমরা হার্টলাইনে। এক দিকে বিদেশি তরুণী, অন্যদিকে কক্সবাজারের পর্যটন শিল্প। সব মিলিয়ে বিষয়টি গুরুত্ব সহকারে দেখছে পুলিশ। কারণ, জেলা পুলিশ থেকে শুরু করে কক্সবাজার জেলার সব প্রশাসন কক্সবাজারের পর্যটক সেবায় কাজ করছে। সেখানে এ ধরনের ঘটনা সত্যিই দুঃখজনক।

উল্লেখ্য, কক্সবাজারের রামুর পেঁচারদ্বীপে ‘গুড ভিবে কটেজ’ নামের একটি রিসোর্টে অস্ট্রেলিয়ান এক নারী পর্যটককে ধর্ষণের চেষ্টার ঘটনা ঘটে। এ ঘটনায় রবিবার রাতেই ওই কটেজ থেকে দুই কর্মচারীকে গ্রেফতার করে পুলিশ। তারা হলো- পেঁচারদ্বীপ এলাকার কলিম উল্লাহ ছেলে আনছার উল্লাহ (২৪) আবদুল মুনাফের ছেলে আব্দুল গফুর (২০)।

এ ঘটনায় বেলাল উদ্দিন (২৫) নামের আরও একজন পলাতক রয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments