বাড়িকক্সবাজাররামুতে ট্রাক চাপায় কলেজ শিক্ষকসহ ২ জনের মৃত্যু

রামুতে ট্রাক চাপায় কলেজ শিক্ষকসহ ২ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার জেলার রামু উপজেলায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকসহ ২ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো এক স্কুল শিক্ষক। আজ বুধবার ভোর ৬ টায় একটি মাছ বোঝাই মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। হতাহত ৩ জনই ফজরের নামাজ আদায় করে প্রতিদিনের মতো সড়কের পাশ দিয়ে প্রাতভ্রমণে বেরিয়েছিলেন।

নিহতরা হলো, রামু জোয়ারিয়ানালা ঘোনারপাড়া এলাকার মৃত চাঁদ মিয়া সওদাগরের ছেলে কক্সবাজার সরকারি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক শফিউল আলম (৫৫) ও একই ইউনিয়নের সিকদার পাড়ার মৃত নূর আহাম্মদ সিকদারের ছেলে জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মাহাবুব মোর্শেদ আমিন (৫৬)।

এ দুর্ঘটনায় জোয়ারিয়ানালা এইচএম সাঁচী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বোরহান উদ্দিন (৫৫) গুরুতর আহত হয়েছেন। তাকে মুমূর্ষু অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রামু থানার উপ-পরিদর্শক মো. কামাল খবর পেয়ে ঘটনাস্থলে যান। তিনি জানান, এতে ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয়েছে। আহত ১ জনকে চিকিৎসা দেয়া হচ্ছে। দূর্ঘটনার পরই গাড়িটি ঘটনাস্থলে রেখে সটকে পড়েন চালক। গাড়িটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে। মৃতদেহ ২টি ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments