বাড়িকক্সবাজাররামুরামুতে র‍্যাবের অভিযানে ২০ হাজার পিচ ইয়াবা উদ্ধার

রামুতে র‍্যাবের অভিযানে ২০ হাজার পিচ ইয়াবা উদ্ধার

প্রধান প্রতিবেদক, আলোকিত টেকনাফ ডটকম

কক্সবাজারের র‍্যাব-১৫ এর সদস্যরা সোমবার দুপুরে এক অভিযান চালিয়ে ২০ হাজার পিচ ইয়াবার চালানসহ ১ পাচারকারীকে আটক করেছে। র‍্যাব সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজারের রামু থানার ফুটবল চত্ত্বর এলাকা সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ইয়াবার চালানসহ পাচারকারীকে আটক করে।
 
র‍্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) ও সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানিয়েছেন, পাচারকারীরা পাকা রাস্তার উপর ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করার খবর পেয়ে র‍্যাব সদস্যরা সেখানে অভিযান পরিচালনা করে।  র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময়  র‍্যাব সদস্যরা ধাওয়া দিয়ে কচ্ছপিয়া ইউনিয়নের আব্দুল করিমের ছেলে মোঃ আয়াস উদ্দিনকে (২৫)আটক করে।
 
পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সামনে আসামির হাতে থাকা পলিথিন ব্যাগ তল্লাশি করে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। র‍্যাবের জিজ্ঞাসাবাদে পাচারকারী স্বীকার করেন, সে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছেন। উদ্ধারকৃত মাদকের (ইয়াবা) মূল্য আনুমানিক ১ কোটি টাকা প্রায়। পাচারকারীকে রামু থানায় হস্তান্তর করা হয়েছে।
RELATED ARTICLES

Most Popular

Recent Comments