বাড়িকক্সবাজাররামুর আইসোলেশন সেন্টারে টিভি- ফ্রিজ দিলেন এমপি কমল

রামুর আইসোলেশন সেন্টারে টিভি- ফ্রিজ দিলেন এমপি কমল

নীতিশ বড়ুয়া, রামু : 

রামুর ৫০ শয্যা বিশিষ্ট ডেডিকেটেড আইসোলেশন সেন্টারে টেলিভিশন, রেফ্রিজারেটর ও ওয়াইফাই সংযোগ দিলেন  আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি।

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিট-১৯) আক্রান্ত রোগীদের চিকিৎসার পাশাপাশি দেশবিদেশের খবরা-খবর এবং মানসিক বিনোদনে জন্য টেলিভিশন, ঔষধ সংরক্ষনের জন্য রেফ্রিজারেটর ও ইন্টারনেট সুবিধায় ওয়াইফাই সংযোগ দেয়া হয়।

৩১ মে বিকালে রামু ডেডিকেটেড আইসোলেশন সেন্টারের কর্মকর্তা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কনসালটেন্ট ডা. অলিউর রহমান, মেডিকেল অফিসার ডা. আবু নাসের, ডা. মনির, ডা. রিতু, ফার্মাসিস্ট সমর শর্মা, স্বাস্থ্য সহকারি দীপংকর বড়ুয়া ধীমান, জসিম, ডা. আম্বিয়া, জেরিন, নুরুল আজিম প্রমুখ কর্মকর্তার হাতে এসব সামগ্রী প্রদান করা হয়। এসময় রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, সাংবাদিক নীতিশ বড়ুয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক, মাস্টার অসিত পাল প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখিত সামগ্রী প্রদানকালে কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য, তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল চিকিৎসাধীন করোনাক্রান্ত রোগীদের খবরা খবর নেন।


উল্লেখ্য যে, দু’দিন আগে আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি খাদ্য সামগ্রী নিয়ে চিকিৎসাধীন করোনা রোগীদের পাশে দাঁড়ান। ওই সময় রোগীরা এমপি কমলকে আইসোলেশন সেন্টারে টেলিভিশন, ফ্রিজ ও ওয়াইফাই সংযোগ দেয়ার আবেদন করলে সাইমুম সরওয়ার কমল এমপি শীঘ্রই ব্যবস্থা করার আশ্বাস দিয়েছিলেন। আজ রবিবার (৩১মে) করোনা রোগীদের দেয়া কথা পুরন করলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কনসালটেন্ট ডা. অলিউর রহমান জানান, কক্সবাজার সদর আসনের সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি মহোদয় দেশে করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে অসহায় মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন। আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন রোগীদের খাদ্য সামগ্রী প্রদানসহ সার্বিক সহযোগীতা করে যাচ্ছেন। আজকেও তিনি আইসোলেশন সেন্টারে টিভি, ফ্রিজ দিয়ে সহযোগীতা করেছেন। আমরা মাননীয় সাংসদের প্রতি কৃতজ্ঞ।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments