বাড়িকক্সবাজাররাস্তায় পড়েছিল বেওয়ারিশ নবজাতক, কোলে তুলে নিলেন উম্মে হাবিবা

রাস্তায় পড়েছিল বেওয়ারিশ নবজাতক, কোলে তুলে নিলেন উম্মে হাবিবা

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার সদরের পোকখালীতে রাস্তার উপর পাওয়া গেছে এক নবজাতক। শুক্রবার (২২ মে) রাত ১১টার দিকে ওই ইউনিয়নের মধ্যম পোকখালী ৩নং ওয়ার্ডের ছমি উদ্দিন পাড়ার রাস্তার পাশে নবজাতকটিকে পাওয়া যায়। নবজাতকটি একটি কন্যা শিশু।

ইউনিয়ন পরিষদের দফাদার নুরুল হুদা জানান, ওইদিন অজ্ঞাতনামা দুইজন পথচারী রাস্তা দিয়ে মুসলিম বাজার আসার পথে নবজাতকটিকে দেখতে পান এবং স্থানীয়দের বিষয়টি জানালে গ্রামের লোকজন নবজাতকটিকে উদ্ধার করে দফাদার নুরুল হুদার জিম্মায় রেখে আসেন। পরদিন শনিবার (২৩ মে) সকাল ১০টার দিকে পার্শ্ববর্তী চৌফলদন্ডী ইউনিয়নের দক্ষিণ পাড়া গ্রামের প্রবাসি হায়াত উল্লাহর নিঃসন্তান স্ত্রী উম্মে হাবিবার আগ্রহে নবজাতকটিকে লালন পালনের জন্য তার কাছে হস্তান্তর করেছেন ওয়ার্ড মেম্বার মোঃ শাহজাহান।

এদিকে নবজাতকের দায়িত্ব নেয়া নারী উম্মে হাবিবা জানান, শিশুটির বমি হতে থাকায় ঈদগাঁওতে ডাঃ শামশুল হুদার শরণাপন্ন হন তিনি। অকাল গর্ভপাতের কারণে শিশুটি নানা সমস্যায় ভূগছে জানিয়ে তিনি শিশুটিকে জেলা সদর হাসপাতালে নেয়ার পরামর্শ দিয়েছেন বলে জানান।

শিশুর দায়িত্ব পালনকারি উম্মে হাবিবা জানান, তিনি শিশুটিকে নিয়ে জেলা সদর হাসপাতালের পথে রওয়ানা দিয়েছেন।

ইউপি চেয়ারম্যান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।ঘটনার সাথে কারা জড়িত থাকতে পারে তার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে বলেও জানান তিনি এবং ওয়ার্ড মেম্বার মোঃ শাহজাহান।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments