বাড়িকক্সবাজাররির্পোটে চকরিয়া উপজেলা চেয়ারম্যান সাঈদীর করোনা নেগেটিভ

রির্পোটে চকরিয়া উপজেলা চেয়ারম্যান সাঈদীর করোনা নেগেটিভ

এম.জিয়াবুল হক,চকরিয়া

সরকারি বাসভবনে আইসোলেশনে থাকাবস্থায় ফলোআপ রির্পোটে অবশেষে করোনা নেগেটিভ এসেছে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদীর। মঙ্গলবার ১৯ মে রাতে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব থেকে ফলোআপ রির্পোটটি হাতে পেয়েছেন বলে নিশ্চিত করেছেন উপজেলা চেয়ারম্যান।

অবশ্য গত রোববার তিনি চকরিয়া উপজেলা পরিষদস্থ সরকারি বাসভবনে আইসোলেশনে থাকাবস্থা থেকে করোনা সংক্রমণের ফলোআপ স্যাম্পল পাঠান কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে। প্রসঙ্গত: গত ৯ মে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে করোনা ভাইরাসের টেস্টের ফলাফলে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদীর শরীরে করোরা পজেটিভ পাওয়া যায়। সেই দিন থেকে তিনি উপজেলা হাসপাতালের প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা.মোহাম্মদ শাহবাজ এবং সংশ্লিষ্ট চিকিৎসকদের তত্তাবধানে উপজেলা পরিষদস্থ সরকারি বাসভবনে হোম আইসোলেশনে রয়েছেন।

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী বলেন, আলহামদুলিল­াহ আল্লাহ পাকের অশেষ রহমত এবং চকরিয়াবাসির দোয়া বরকতে ফলোআপ রির্পোটে আমার করোনা নেগেটিভ এসেছে। এখন আমি আগের চেয়ে ভালো এবং সুস্থ আছি। বর্তমানে শারীরিক ও মানসিকভাবে ভালো আছি।

তিনি বলেন, প্রিয় চকরিয়াবাসি আপনারা আমার জন্য আমার দুই শিশু ছেলে-মেয়ের জন্য এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন। ইনশাল্লাহ আমি সহসা সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসবো। আপনাদের সেবায় নিজেকে অতীতের মতো নিয়োজিত করবো। তবে অনুরোধ প্রিয় চকরিয়াবাসি ধর্মবর্ণ নির্বিশেষে সবাই সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকুন, দুর্যোগ মুর্হুতে নিজেকে নিরাপদ রাখুন, পরিবার সদস্য প্রতিবেশি সবাইকে নিরাপদে থাকার সুযোগ দিন।

উপজেলা চেয়ারম্যান সবাইকে অনুরোধ জানিয়ে বলেন, সামাজিকভাবে করোনা আক্রান্ত রোগীর এবং তাঁর পরিবারকে সার্বিক সহযোগিতা করুন। মানসিক চাপমুক্ত থাকতে রোগী ও স্বজনদেরকে উৎসাহিত করুন। কেউ আতংক ছড়াবেন না। এই রোগের অন্যতম প্রতিষেধক হলো মানসিক শক্তি। সবাই আল্লাহকে স্বরণ করুন, রমজানের এইদিনে বেশি বেশি ইবাদত বন্দেগী করুন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments