বাড়িকক্সবাজাররেডজোন চকরিয়া পৌরসভা জনপদে লকডাউন নিশ্চিতকল্পে মাঠে নামলেন এমপি জাফর আলম

রেডজোন চকরিয়া পৌরসভা জনপদে লকডাউন নিশ্চিতকল্পে মাঠে নামলেন এমপি জাফর আলম

এম.জিয়াবুল হক,চকরিয়া

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধকল্পে চকরিয়া উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের নিয়ে রেডজোন চিহিৃত চকরিয়া পৌরসভার বিভিন্ন জনপদে লকডাউন নিশ্চিতকল্পে মাঠে নামলেন চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনের এমপি ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

সোমবার (৮জুন) বিকালে এমপি জাফর আলম চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে স্থাপিত অস্থায়ী কাঁচাবাজার পরির্দশন করে সেখানে লকডাউন নিশ্চিতকল্পে প্রশাসনের সংশ্লিষ্টদের দিকনির্দেশনা দেন।

একই সময়ে এমপি জাফর আলম অত্যাধিক করোনা আক্রান্তের ফলে রেড জোনের আওতাভুক্ত চকরিয়া পৌরসভার বিভিন্ন এলাকায় হোম কোয়াারেন্টিন থাকার জন্য গণসচেতনতামূলক প্রচারনায় অংশনেন। এসময় তিনি জনগনের উদ্দেশ্যে হ্যান্ড মাইকিংয়ের মাধ্যমে বক্তব্য দেন।

এমপি জাফর আলম বলেন, করোনা সংক্রমন থেকে সবাইকে বাঁচতে হবে। নিজে বাঁচুন, পরিবারের সবাইকে বাঁচান, প্রতিবেশিকে বেঁেচ থাকতে সহায়তা করুন। আপনারা সচেতন হোন, স্বাস্থ্য বিধি মেনে চলুন, বাড়িতে থাকুন, সুরক্ষিত থাকুন।

এমপি জাফর আলমের সঙ্গে এসময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুর রহমান, চকরিয়া পৌর আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু।

কক্সবাজার জেলা প্রশাসনের নির্দেশনার সঙ্গে সমন্বয় রেখে চকরিয়া উপজেলা প্রশাসন সম্প্রতি অনুষ্ঠিত জরুরী সভার সিদ্বান্তের প্রেক্ষিতে চকরিয়া উপজেলার পৌর এলাকা এবং উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ২, ৩, ও ৮ নম্বর ওয়ার্ডকেও করোনাভাইরাস সংক্রমণের ‘রেড জোন’ হিসেবে ঘোষণা করে মাঠ তদারকি চালাচ্ছেন।

৭ জুন মধ্যরাত ১২টার পর থেকে চকরিয়া পৌরসভা ও ডুলাহাজারা ইউনিয়নে রেডজোন ঘোষণাকৃত এলাকাসমূহের প্রধান সড়কগুলোতে চকরিয়া উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইউএনও সৈয়দ সামসুল তাবরীজ এর নেতৃত্বে পুলিশ এবং আলাদাভাবে সেনাবাহিনী সদস্যরা টহল কার্যক্রম বৃদ্ধি করেছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments