বাড়িকক্সবাজারচকরিয়ারেললাইন নির্মাণ কাজে টাওয়ারের স্থান রদবদল চকরিয়ায় ৭৯দিন থাকবে পল্লীবিদ্যুৎ লোডশেডিং

রেললাইন নির্মাণ কাজে টাওয়ারের স্থান রদবদল চকরিয়ায় ৭৯দিন থাকবে পল্লীবিদ্যুৎ লোডশেডিং

এম.জিয়াবুল হক,চকরিয়া

চট্টগ্রাম থেকে কক্সবাজার পর্যন্ত চলমান রেললাইন নির্মাণ কাজের কারণে ১৩২কেবির বেশ কটি টাওয়ার নির্মাণ ও স্থান রদবদলের কারণে দোহাজারী থেকে কক্সবাজার অঞ্চলের বিদ্যুৎ বিভাগের দুইটি সঞ্চালন লাইনের মধ্যে একটি সঞ্চালন লাইন বন্ধ থাকবে। এই অবস্থার প্রেক্ষিতে আগামী ২৩ মে থেকে ১২ আগস্ট পর্যন্ত ৭৯দিন পর্যায়ক্রমে চকরিয়া-পেকুয়াসহ কক্সবাজার অঞ্চলে সন্ধ্যা থেকে রাত ১টা পর্যন্ত কিছু কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ ও লোডশেডিং থাকবে বলে কক্সবাজার পল­ী বিদ্যুৎ সমিতির সংশ্লিষ্টরা।

কক্সবাজার পল­ী বিদ্যুৎ সমিতি চকরিয়া বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো: মোছাদ্দেকুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার  বিশেষ অগ্রাধিকার প্রকল্প চট্টগ্রাম থেকে কক্সবাজার পর্যন্ত চলমান রেললাইন নির্মাণ কাজের কারণে ১৩২কেবির বেশ কটি টাওয়ার নির্মাণ ও স্থান রদবদলের কারণে দোহাজারী থেকে কক্সবাজার অঞ্চলের বিদ্যুৎ বিভাগের দুইটি সঞ্চালন লাইনের মধ্যে একটি সঞ্চালন লাইন বন্ধ থাকবে। এই অবস্থার প্রেক্ষিতে আগামী ২৩ মে থেকে ১২ আগস্ট পর্যন্ত ৭৯দিন পর্যায়ক্রমে চকরিয়া-পেকুয়া উপজেলা ছাড়াও কক্সবাজার অঞ্চলে সন্ধ্যা থেকে রাত ১টা পর্যন্ত কিছু কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ ও লোডশেডিং থাকবে।

তিনি বলেন, উল্লেখিত সময়ে কিছু কিছু এলাকায় মাঝে মধ্যে কোন কোন এলাকায় লোভোল্টেজও হতে পারে। এরই প্রেক্ষিতে জনস্বার্থে জাতীয় উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের লক্ষ্যে সাময়িকভাবে বিদ্যুৎ সরবরাহ বিঘিœত হবে। সেইজন্য পল­ী বিদ্যুত সমিতি কক্সবাজার দুঃখ প্রকাশ করে উন্নয়নের স্বার্থে সার্বিক সহযোগিতা করার জন্য গ্রাহকদের কাছে আহবান জানিয়েছেন। বিষয়টি তিনি সকল সংশ্লিষ্ট প্রশাসনিক দপ্তরকেও অবহিত করেছেন বলে নিশ্চিত করেছেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments