রোনালদো-জর্জিনার ‘মাল্টি মিলিয়ন’ ডলারের বিচ্ছেদ চুক্তি প্রকাশ্যে!

খেলাধুলা

পর্তুগালের মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। বয়সকে শুধু একটি সংখ্যায় পরিণত করে ফুটবলে নিজের সামর্থ্যের জানান দিয়ে যাচ্ছে প্রায় প্রতিদিনই। ইংল্যান্ড-ইউরোপ মাতিয়ে গেল দুই মৌসুম ধরে তিনি পাড়ি জমিয়েছেন সৌদিতে। এর মধ্যে নিজের নামের পাশে যুক্ত করেছেন নানান রেকর্ড। এমন অনেক কীর্তি গড়েছেন যা শুধুই তার একারই রয়েছে। তবে তার ফুটবল ক্যারিয়ার পুরোটা সঙ্গী হয়ে ছিল কোনো না কোনো বিতর্ক। মাঠ কিংবা মাঠের বাইরের কোনো কর্মকাণ্ডে বিভিন্ন সময়ই আলোচনায় থেকেছেন তিনি। 

এবার ফের একবার গণমাধ্যমের আলোচনায় সিআরসেভেন। তবে এটি মাঠের সঙ্গে সম্পৃক্ত নয়, আলোচনায় এবার তিনি তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে এক গোপন চুক্তি নিয়ে। যা সম্প্রতি পর্তুগিজ ম্যাগাজিন টিভি গুইয়া প্রকাশ্যে এনেছে। যা দেখে রীতিমতো চোখ উঠেছে কপালে। ২০১৬ সাল থেকে পর্তুগিজ মহাতারকা ও স্প্যানিশ মডেল জর্জিনা এক সঙ্গে থাকছেন। চমৎকার এই জুটির কেউই স্পটলাইটে অপরিচিত নয়, পাবলিক ইভেন্টে এবং বিভিন্ন টিভি শোতে তাদের রোম্যান্স প্রদর্শন করেছে। তাদের ঘরে সন্তান-সন্তুতিও এসেছে; কিন্তু বিয়ে করেননি এখনো। মাঝে একবার গুঞ্জন উঠেছিল তারা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। কিন্তু তা হয়নি।

তবে এবার সামনে আসল রোনালদো ও জর্জিনার সম্পর্কের এক চুক্তি। যাতে জানা যায়, কোনো সময় যদি বিচ্ছেদ হয় রোনালদো ও জর্জিনার সম্পর্কের তাহলে সিআরসেভেন খরচা হবে অনেক টাকা। পর্তুগিজ ম্যাগাজিন টিভি গুইয়ার তথ্যমতে, যদি জর্জিনা ও রোনালদোর সম্পর্কের বিচ্ছেদ হয় তাহলে স্প্যানিশ মডেল সিআরসেভেনের কাছ থেকে মাসে ৮৫ হাজার পাউন্ডের বেশি পেনশন পাবেন। যা বাংলা টাকায় ১ কোটি ৩৩ হাজার টাকারও বেশি। পাশাপাশি মাদ্রিদের লা ফিনকার একটি বিলাসবহুল বাড়িও জর্জিনাকে উপহার দিতে হবে। যা ২০১০ সালে কিনেছিলেন রোনালদো। আর চুক্তি অনুসারে এসব সুবিধা জর্জিনা জীবনের শেষ দিন পর্যন্ত পাবেন। যদিও আসলেও এমন কোনো চুক্তি রয়েছে কিনা তাদের মধ্যে তা নিয়ে রোনালদো কিংবা তার বান্ধবী কেউ-ই এখনো মুখ খোলেননি।

Spread the love