বাড়িআলোকিত টেকনাফরোহিঙ্গা ডাকাতের খোঁজে হেলিকপ্টার ব্যবহার

রোহিঙ্গা ডাকাতের খোঁজে হেলিকপ্টার ব্যবহার

রোহিঙ্গা ডাকাত দলের খোঁজে কক্সবাজারের টেকনাফে শরণার্থী শিবিরের নিকটবর্তী পাহাড়ে হেলিকপ্টার দিয়ে অভিযান চালিয়েছে র‌্যাব-১৫। বুধবার (৬ নভেম্বর) সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টেকনাফের বেশ কয়েকটি দুর্গম পাহাড়ে এ অভিযান চালানো হয়।

আকাশপথে হেলিকপ্টার অভিযানে নেতৃত্বে দেন কক্সবাজার র‌্যাব-১৫ অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ। এছাড়া অভিযানে আরও উপস্থিত ছিলেন র‌্যাব-১৫-এর উপঅধিনায়ক মেজর রবিউল হাসান, সিপিএসসি কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসানসহ আরও অনেকে।

কক্সবাজার র‌্যাব-১৫ ব্যাটালিয়নের অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ বলেন,‘ প্রথমে শরণার্থী শিবিরের নিকটবর্তী পাহাড়ে ডাকাত দলের খোঁজে ড্রোন দিয়ে অভিযান চালানো হয়েছিল। পাহাড়গুলো অনেক বড় হওয়ায় ড্রোন দিয়ে ডাকাত দলের সন্ধান পাওয়া খুবই কষ্টকর হয়ে পড়েছে। ফলে এবার হেলিকপ্টার দিয়ে রোহিঙ্গা ক্যাম্পের পাশে থাকা পাহাড়ে অভিযান চালানো হয়েছে। এ সময় হেলিকপ্টার থেকে বেশ কয়েটি দুর্গম পাহাড়ের ভেতরে ডাকাত দলের আস্তানার সন্ধান পাওয়া যায়। এসব আস্তানা চিহ্নিত করে রাখা হয়েছে। পরে অভিযান চালানো হবে।

এ অভিযান অব্যাহত থাকবে উল্লেখ করে র‌্যাবের এই কর্মকর্তা আরও বলেন, ‘এসব পাহাড়গুলোতে রোহিঙ্গা ডাকাত আবদুল হাকিমসহ ডাকাত দলের অন্যান্য সদস্যরা রয়েছে। তারা খুন, ধর্ষণসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত রয়েছে। তাদের অতি দ্রুত আটক করা হবে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments