বাড়িআলোকিত টেকনাফরোহিঙ্গা শিবিরে সাঁড়াশি অভিযান, গ্রেপ্তার ১৪ সন্ত্রাসী

রোহিঙ্গা শিবিরে সাঁড়াশি অভিযান, গ্রেপ্তার ১৪ সন্ত্রাসী

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের কুতুপালং রোহিঙ্গা শিবিরে যৌথ বাহিনীর সাঁড়াশি অভিযান শুরু হয়েছে। কুতুপালং মেগা শিবিরটির ৬টি ব্লক জুড়ে অস্ত্রধারি সন্ত্রাসীদের গ্রেপ্তার করতে এ অভিযান করছে যৌথ বাহিনী।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত পরিচালিত অভিযানে ১৪ জন সন্ত্রাসী রোহিঙ্গাকে গ্রেপ্তার করা হয়েছে। এরমধ্যে অস্ত্রসহ দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশের চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি মো. আনোয়ার হোসেন রোহিঙ্গা শিবিরের অব্যাহত সন্ত্রাসী কর্মকাণ্ডের কারণে বুধবার কক্সবাজারে আসেন। তিনি বৃহস্পতিবার কক্সবাজারে সংবাদকর্মীদের জানান, কাউকেই আইন নিজের হাতে তুলে নিতে দেওয়া হবে না। রোহিঙ্গাদের মানবিক কারণে আশ্রয় দেওয়া হয়েছে। এদেশের মাটিতে অবস্থান নিয়ে দেশত্যাগী এসব মানুষগুলোর কোনো সুযোগ নেই আইন নিজের হাতে তুলে নেওয়ার।

পুলিশের চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি জানান, রোহিঙ্গা শিবিরের সন্ত্রাসীদের ধরার জন্য র‌্যাব, পুলিশ, আর্মড ব্যাটালিয়ান এবং আনসার সদস্যগণ যৌথভাবে অভিযানে নেমেছে। এ অভিযান অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, শিবিরের পরস্পর বিরোধী রোহিঙ্গা সন্ত্রাসীদের দুই গ্রুপের সংঘর্ষে গত এক সপ্তাহে এক বাংলাদেশি এবং এক রোহিঙ্গা নারীসহ মোট ৮ জন প্রাণ হারিয়েছেন।

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments