বাড়িআলোকিত টেকনাফশপথ নিলেন কক্সবাজারের টেকনাফ ও মহেশখালীর নবনির্বাচিত ৬ ইউপি চেয়ারম্যান

শপথ নিলেন কক্সবাজারের টেকনাফ ও মহেশখালীর নবনির্বাচিত ৬ ইউপি চেয়ারম্যান

শাহ্‌ মুহাম্মদ রুবেল 

আনুষ্ঠানিক শপথ গ্রহণের মধ্য দিয়ে দায়িত্বভার গ্রহণ করলেন টেকনাফ ও মহেশখালী উপজেলার  নবনির্বাচিত ৬ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ। নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মো: মামুনুর রশীদ।

রবিবার (১০ অক্টোবর) বিকালে জেলা প্রশাসনের শহীদ এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে এই শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

শপথ গ্রহণ করেন- টেকনাফের হ্নীলার রাশেদ মাহমুদ আলী, সদরের জিয়াউর রহমান জিহাদ, সাবরাংয়ের নুর হোসেন, মহেশখালীর কুতুবজোমের শেখ কামাল, মাতারবাড়ির আবু হায়দার ও হোয়ানকের মীর কাশেম।

শপথ গ্রহণ শেষে জেলা প্রশাসক মো: মামুনুর রশীদ রাজনৈতিক আক্রোশ ও প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি ভুলে যেতে নবনির্বাচিত চেয়ারম্যানদের প্রতি আহবান জানান। 

তিনি বলেন, যে বিশ্বাস ও আস্থা নিয়ে জনগণ ভোট দিয়েছে, সে বিশ্বাসের মর্যাদা রক্ষা করতে হবে। নির্বাচনে অনেক প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। ভোটের জন্য মানুষের কাছে ছুটে গেছেন। আকুতি-মিনতি করেছেন। সেখান থেকে একজনই নির্বাচিত হয়েছেন। সুতরাং মানুষের সেই মর্যাদাটুকু রক্ষা করতে হবে।

নিজের উপর অর্পিত দায়িত্ব যথাযথ পালন করার আহবান জানিয়ে জেলা প্রশাসক আরো বলেন, যথাযথভাবে রাষ্ট্রের দায়িত্ব পালন করতে হবে। নিজের মতো সিদ্ধান্ত নেওয়া যাবে না। রাজনৈতিক আক্রোশ, নির্বাচনে বিরোধী এবং প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি ভুলে যেতে হবে।

এ সময় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শ্রাবস্তি রায়, মহেশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: শরীফ বাদশা, জেলা নির্বাচন অফিসার মো: শাহাদাত হোসেন, টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: পারভেজ চৌধুরীসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর কক্সবাজার জেলার ১৪টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়। তাদের মধ্যে ১০ অক্টোবর ৬ ইউপির চেয়ারম্যানের শপথ সম্পন্ন হয়।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments