বাড়িকক্সবাজারশহরে ইয়াবা নিয়ে পুলিশের জালে চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী আরফাত ও জাহাঙ্গীর

শহরে ইয়াবা নিয়ে পুলিশের জালে চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী আরফাত ও জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজাার শহরের গোদার পাড়া এলাকা থেকে চিহ্নিত দুই ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতরা হলেন ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ ডিককুলের মৃত মোঃ সিরাজের ছেলে জাহাঙ্গীর আলম সোহেল (২৮) ও একই এলাকার মোঃ ইসলামের ছেলে আরফাত হোসেন (২৫)। ওই সময় তাদের কাছ থেকে ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা করে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (৪ জুন) শহরের উত্তর রুমালিয়ারছড়া গোদার পাড়ার মোঃ ইয়াসিনের ভাড়া বাসা থেকে তাদের আটক করে। যদিও তাদের শুক্রবার বিকেলেই আদালতে তুলা হয়েছে। আদালত ওই দুই ইয়াবা ব্যবসায়ীকে গারাগারে পাঠিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন সদর মডেল থানার অভিযানকারী উপ-পরিদর্শক (এসআই) মোঃ আরিফ উল্লাহ।

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) মাসুম খান জানান, গোদার পাড়ার জৈনিক ইয়াছিনের ভাড়া বাসাতে ইয়াবা নিয়ে অবস্থান করছে এমন তথ্য বলে পুলিশের কাছে ছিলো। ওই গোপন সংবাদের ভিত্তিতে সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আরিফ উল্লাহ, আবুল কালম কালাম, কাঞ্চন ও এসআই সনৎ বড়ুয়ার নেতৃত্বে একদল পুলিশ সেখানে গেলে ৮০০ ইয়াবা মিলে। ওই সময় জড়িত দুই চিহ্নিত ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করে নিয়ে আসে।

তিনি জানান, যারা গ্রেফতার হয়েছেন তাদের একটি বড় ইয়াবা ব্যবসায়ী সিন্ডিকেট রয়েছে। তারা অনেক বছর ধরে ইয়াবা বেচা-কেনার সাথে জড়িত। তাদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

অভিযান পরিচালনাকারী এসআই আরিফ উল্লাহ জানান, ধৃত মোঃ আরফাত ও জাহাঙ্গীর আলম সোহেলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এার ১০ (ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে। ওই মালাতেই তাদের আদালতে তুলা হয়। আদালত তাদের কারাগারে পাঠায়।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments