বাড়িআলোকিত টেকনাফশাহপরীরদ্বীপে ঘুর্ণিঝড় তেতলীর আঘাতে ক্ষতিগ্রস্ত ভাঙ্গন কবলিত মানুষের পাশে এমপি বদি

শাহপরীরদ্বীপে ঘুর্ণিঝড় তেতলীর আঘাতে ক্ষতিগ্রস্ত ভাঙ্গন কবলিত মানুষের পাশে এমপি বদি

টেকনাফ প্রতিনিধিঃ 

ঘূর্নিঝড় তিতলীর প্রভাবে ভাঙ্গন কবলিত টেকনাফের সাবরাং ইউনিয়নে শাহপরীরদ্বীপের ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাড়িয়েছেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য অালহাজ্ব অাবদুর রহমান বদি।

তিনি অাজ শুক্রবার দুপুরে শাহপরীরদ্বীপে ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শনে গেলে ক্ষতিগ্রস্ত ৩৪ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ উপজেলা প্রশাসনের পক্ষে নগদ ৫ হাজার টাকা ও এমপি বদির পক্ষে ৩০ কেজি করে চাউল বিতরণ করেন।

এসময় এমপি বদি বলেন, শাহপরীরদ্বীপ রক্ষায় বেড়িঁবাধের কাজ অর্ধেক শেষ হয়েছে। কিন্তু ঘূর্নিঝড়ের কারনে বেশ কিছু পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছে। তিনি অাশা করেন দ্রুত সময়ের মধ্যে বেড়িঁবাধের কাজ শেষ হবে। আর ক্ষতিগ্রস্তদের মাঝে সব ধরনের সহায়তা দেয়া হবে।

তিনি অারো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অসহায় মানুষের পাশে অাছেন থাকবেন। এই সরকারের অামলে কোন মানুষ না খেয়ে থাকবে না।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রবিউল হাসান জানান, ঘুর্ণিঝড় তেতলীর আঘাতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ী ও গাছপালার ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। এরমধ্যে সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্ত হয়েছে শাহপরীরদ্বীপের দু’টি গ্রাম গ্রাম দুটির সব পরিবারই কমবেশী ক্ষতিগ্রস্ত হয়েছে।

এসময় অারো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান,টেকনাফ উপজেলা চেয়ারম্যান জাফর অাহমদ, জেলা অাওয়ামীলীগের সদস্য সোনা অালী, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সরোয়ার অালম, শাহপরীরদ্বীপ রক্ষা কমিটির সভাপতি জাহেদ হোসেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments