বাড়িআলোকিত টেকনাফশাহ্পরীরদ্বীপে শতকোটি টাকা ব্যয়ের বেড়িবাঁধ নির্মাণে অনিয়ম: সমুদ্রের বালি দিয়ে বেড়িবাঁধ নির্মাণ

শাহ্পরীরদ্বীপে শতকোটি টাকা ব্যয়ের বেড়িবাঁধ নির্মাণে অনিয়ম: সমুদ্রের বালি দিয়ে বেড়িবাঁধ নির্মাণ

স্টাফ করস্পন্ডেন্ট, টেকনাফঃ-

শাহ্পরীরদ্বীপের নির্মানাধীন শত কোটি টাকার বাজেটের বেড়িবাঁধ নির্মাণের অনিয়ম ও সমুদ্রের বালি তুলে বেড়িবাঁধ নির্মাণ করছে । আজ ২৭ই মার্চ বিকাল বেলা শাহ্‌পরীরদ্বীপের একদল নবীন প্রবীণদের নিয়ে নির্মানাধীন বেড়ীবাঁধ পরিদর্শনে যান বিশিষ্ট রাজনীতিবিদ ও শাহ্পরীরদ্বীপ ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য  আলহাজ্ব হাবিবুর রহমান মেম্বার। তিনি নির্মানাধীন বেড়িবাঁধ পরিদর্শনে গেলে এই অনিয়ম ও দুর্নিতীর চিত্র স্ব-চক্ষে অবলোকন করেন।  তিনি এই অনিয়মের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা,এবং প্রতিবাদ জানান।

বিষয়টি তিনি উখিয়া টেকনাফের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদিকে অবহিত করেন, আব্দুর রহমান বদি বিষয়টির গুরুত্ব অনুধাবন করে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন। 

আবদুর রহমান বদি হাবিবুর রহমানকে সাথে নিয়ে নির্মানাধীন বেড়ীবাঁধ ঘুরে ঘুরে দেখেন প্রকল্প সম্পর্কিত ব্যক্তিদের সাথে কথা বলেন।

পরিদর্শন শেষে আবদুর রহমান বদি বলেন, আমি এখানে বেশ কিছু অনিয়ম লক্ষ করেছি, সমুদ্রের বালি দিয়ে বেড়ীবাঁধ নির্মান, বেড়ীবাঁধ নির্মানে নিম্ননামের কাঁচামাল ব্যবহার এবং নির্মানে ধীরগতি । প্রকল্প প্রধানের সাথে দ্রুত বসে বিষয়টি সমাধান করে দিব। বিষয়টি জানানোর জন্য তিনি হাবিবুর রহমান মেম্বারকে ধন্যবাদ জানান।

হাবিবুর রহমান বলেন, এই মাটিতে আমি জন্মগ্রহন করেছি এই মাটির সাথে কাউকে ছিনিমিনি খেলতে দিবনা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও শাহ পরীর দ্বীপের সাবেক সভাপতি আলহাজ রশিদ আহমেদ,শাহ্ পরীর দ্বীপ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনির উল্লাহ্, সাবেক ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল ফয়েজ, সাবরাং ইউনিয়ন ০৯ নং ওয়ার্ডের মেম্বার ফজলুল হক, ০৭ ননং ওয়ার্ডের মেম্বার নুরুল আমিন মেম্বার, মৌম মোহাম্মদ রশিদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments