বাড়িআলোকিত টেকনাফশিশুদের ঝগড়ার জেরে প্রতিপক্ষের হামলায় দিনমজুর নিহত

শিশুদের ঝগড়ার জেরে প্রতিপক্ষের হামলায় দিনমজুর নিহত

আজিজ উল্লাহ। 

টেকনাফের উপকূলীয় এলাকা বাহারছড়ায় শিশুদের ঝগড়ার জেরে প্রতিপক্ষের হামলায় এক দিনমজুর গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহতের নাম আব্দুল করিম (৪০)।

বুধবার (২৮ আগস্ট) সকাল ৮টার দিকে তিনি মারা যান। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ দিকে, গত ২৭ আগস্ট সন্ধ্যার দিকে উপজেলার বাহারছড়া উত্তর শীলখালী পাহাড়ি এলাকায় প্রতিবেশী মৃত হাসান আলীর ছেলে আব্দুল করিমের মেয়ে রিয়া মনি (৪) এবং মঞ্জুরের ছেলে ফোরকানের (২১) ও সাইয়্যিদের (৪) সঙ্গে ঝগড়ার জের ধরে উভয় বাবার মধ্যে কথা কাটাকাটি ও তর্কের সূত্রপাত হয়। তা নিরসন হলে যে যার বাড়ি চলে যায়।

এ দিকে, আব্দুল করিম ছেলে রিয়াজকে নিয়ে বাড়ির মুরগির ঘর মেরামতের সময় ফোরকান লোহার খন্তি নিয়ে এসে মাথায় আঘাত করে এবং কানের পাশে আঘাত করে রক্তাক্ত অবস্তায় ফেলে চলে যায়। পরে সেখানের উপস্থিত লোকজন দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসা দেওয়ার পর অবস্থার উন্নতি না হওয়ায় আব্দুল করিমকে চমেকে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৮ আগস্ট সকাল ৮টার দিকে আব্দুল করিম মারা যায় বলে নিহতের ভাই ছৈয়দ করিম নিশ্চিত করেন।

এই ঘটনার খবর পেয়ে বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মকর্তা মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশের তদন্ত কর্মকর্তা মো.আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রকৃত ঘটনার ব্যাপারে খোঁজ-খবর নেওয়া হয়েছে। এ ব্যাপারে অভিযোগ দায়ের করা হলে আসামিদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে। নিহত ব্যক্তি দুই ছেলে ও দুই মেয়ে সন্তানের জনক ছিলেন। এই ব্যাপারে একটি দ্রুত হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments