বাড়িসারাদেশশিশুর পেটে ঢুকে গেল কসাইয়ের ছুরি

শিশুর পেটে ঢুকে গেল কসাইয়ের ছুরি

নিউজ ডেস্কঃঃ- 

কুরবানির গরু জবাই করার সময় এক শিশুর পেটে পেটে ঢুকে গেছে কসাইয়ের ছুরি। এতে সঙ্গে সঙ্গেই প্রাণ হারায় ওই শিশু।

সোমবার (১২ আগস্ট) সকাল ১০টার দিকে মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম মৌমিতা আক্তার (১০)। সে দুধখালী ইউনিয়নের উত্তর দুধখালী বড়কান্দি গ্রামের আনোয়ার বেপারীর মেয়ে। মৌমিতা দুধখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১০টার সময় বাড়ির লোকজন উঠানে গরু জবাই করতে শুরু করেন। এ সময় কয়েকটি শিশু দাঁড়িয়ে তা দেখছিল। এক পর্যায়ে জবাইয়ের সময় গরু নাড়াচাড়া করলে কসাইয়ের হাতে থাকা ছুরি ছুটে গিয়ে মৌমিতার পেটে ঢুকে যায়। সঙ্গে সঙ্গে সে মাটিতে পুটিয়ে পড়ে। পরে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুধখালী ইউনিয়নের ইউপি সদস্য নাসির উদ্দিন বেপারী জানান, বাড়ির লোকজন গরু জবাই করছিল। রগ কাটার সময় গরুটি দাপাদাপি করছিল। এ সময় কসাইয়ের হাতে থাকা ছুরি ছুটে গিয়ে মৌমিতার পেটে ঢুকে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই শিশুটির।

মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবার থেকে কোনো অভিযোগ দেয়নি। তবে বিষয়টি খুবই দুঃখজনক।

মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) শশাঙ্ক ঘোষ বলেন, মৌমিতার পেটের ভেতর থেকে শুরু করে আঘাত ফুসফুস পর্যন্ত লেগেছে। এটি বড় ধরনের আঘাত। হাসপাতালে আনার অনেক আগেই ওই শিশুটির মৃত্যু হয়। পরে নিহতের স্বজনরা মৌমিতার মরদেহ বাড়িতে নিয়ে গেছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments