বাড়িআলোকিত টেকনাফসকালে আটক, রাতে 'বন্দুকযুদ্ধে' নিহত 

সকালে আটক, রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত 

স্টাফ রিপোর্টার, টেকনাফ।   

টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে হ্নীলা ইউনিয়নের এক মাদক কারবারী নিহত হয়েছে,৩ পুলিশ সদস্য আহত অস্ত্র,গুলি ও ইয়াবা উদ্ধার।

জানা যায়, ২৩মে গভীর রাতে টেকনাফ সদর ইউনিয়ন লম্বরী মেরিন ড্রাইভ এলাকায় একদল মাদক কারবারী পুলিশের সাথে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এই ঘটনায় মাদক কারবারে জড়িত এক যুবক নিহত হয়।

নিহত যুবক হ্নীলা ইউনিয়ন নাটমুরা পাড়া এলাকার মৃত আবুল কাসেমের পুত্র মোঃ হানিফ(৩৮)। পুলিশের দাবী উক্ত ঘটনায় তাদের তিন সদস্য আহত হয়েছে। তারা হচ্ছে কনেস্টবল আব্দুর শুক্কুর,

মংথিন প্রো,জুয়েল বড়ুয়া। ঘটনাস্থল তল্লাশী করে অস্ত্র,গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

জানা যায়, ২২ মে বুধবার সকালে পুলিশের একটি দল বিশেষ অভিযান পরিচালনা করে চিহ্নিত এই মাদক কারবারীকে আটক করে।

বন্দুকযুদ্ধের সত্যতা নিশ্চিত করে (ওসি) প্রদীপ কুমার দাশ আরো জানান আটককৃত আসামী ইয়াবা কারবারী হানিফের স্বীকারোক্তি অনুযায়ী ২৩মে গভীর রাতে টেকনাফ সদর ইউনিয়ন মেরিন ড্রাইভ এলাকায় গোপন স্থানে লুকিয়ে রাখা ইয়াবা,অস্ত্র উদ্ধার করার জন্য অভিযানে যায়।

এই সময় তার সহযোগীরা পুলিশ উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ী গুলিবর্ষন করে। এতে পুলিশের ৩ সদস্য আহত হয়। এরপর আত্বরক্ষার্থে পুলিশ সদস্যরাও পাল্টা গুলি চালায় এরপর ঘটনাস্থলে আটক মাদক কারবারী হানিফ গুলিবিদ্ধ হয়।

পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

এদিকে লাশটির ময়নাতদন্ত রিপোর্ট তৈরী করার জন্য কনেস্টবল শরিফুল ইসলামসহ পুলিশ সদস্যরা কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

আরো জানা যায়, বন্দুকযুদ্ধে নিহত হানিফ হ্নীলা ইউনিয়ন ৫নং ওয়ার্ড এলাকার চিহ্নিত ও স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের তালিকাভুক্ত মাদক কারবারী। তার বিরুদ্ধে মাদক,অস্ত্র মামলাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments