বাড়িকক্সবাজারসাংবাদিক মোনায়েমের মা আর নেই, পুত্রশোকে নয়- বার্ধক্যে মৃত্যু

সাংবাদিক মোনায়েমের মা আর নেই, পুত্রশোকে নয়- বার্ধক্যে মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া কক্সবাজারের প্রথম সাংবাদিক আবদুল মোনায়েম খানের মা সাজেদা বেগম ইন্তেকাল করেছেন। তিনি আজ মঙ্গলবার (৯ জুন) বেলা ১টার দিকে চট্টগ্রামস্থ নিজের ছেলের বাড়িতে শেষ নিঃশ^াস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৪ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভোগছিলেন। জীবনের শেষ পর্যায়ে অনেকটা তিনি অপ্রকৃতস্থ ছিলেন। পরিবারের কাউকে চিনতেন না। নিজের ছেলেকেও চিনতে পারতেন না।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘পুত্রশোকে মায়ের মৃত্যু’ বলে যারা স্ট্যাটাস দিয়েছেন তা সত্য নয় বলে পারিবারিক সুত্র জানিয়েছেন।

মরহুমা সাজেদা বেগম কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়ার অধিবাসী মরহুম বদিউল আলম কানুনগোর স্ত্রী। তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

মরহুম সাংবাদিক আবদুল মোনায়েম খানের ভাই, জীবন বীমা কর্মকর্তা আবদুল বাসেত খান সংবাদ মাধ্যমকে জানান, তার মা দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভোগছিলেন। শেষ সময়ে এসে তিনি মানুষজনও চিনতে পারতেন না। করোনায় ছেলে মারা যাওয়ার বিষয়টিও তার নজরে ছিল না।

তিনি জানান, আজ মঙ্গলবার বেলা ১টার দিকে তার চট্টগ্রামস্থ বাড়িতে মারা যান।

পারিবারিক সুত্র মতে, রাত এশার নামাজের পর তারাবনিয়ারছড়া কবরস্থান মাঠে নামাজে জানাযা অনুষ্টিত হবে।

এদিকে সাংবাদিক আবদুল মোনায়েম খানের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সভাপতি মমতাজ উদ্দিন বাহারী ও সাধারণ সম্পাদক আনছার হোসেন।

নেতাদ্বয় মরহুমার আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রসঙ্গত, মায়ের মৃত্যুর মাত্র দুইদিন আগে গত ৭ জুন ছেলে, কক্সবাজারের সিনিয়র সাংবাদিক আবদুল মোনায়েম খান করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments