বাড়িআলোকিত টেকনাফসাগর থেকে মিলল ৩ বস্তা ইয়াবা

সাগর থেকে মিলল ৩ বস্তা ইয়াবা

আলোকিত টেকনাফ ডেস্কঃ-

টেকনাফ সেন্টমার্টিন ছেড়াদ্বীপ সংলগ্ন বঙ্গোপসাগর উপকূল এলাকায় অভিযান চালিয়ে ২ লাখ ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বাংলাদেশ কোস্টগার্ড। এসময় ইয়াবার বস্তাগুলো ফেলে পাচারকারীরা মিয়ানমারের দিকে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ কোস্টগার্ড পূর্ব জোনের ষ্টাফ অফিসার অপারেশন লে. কমান্ডার এম সাইফুল ইসলাম বলেন, মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় বাংলাদেশ কোস্টগার্ড বাহিনীর পূর্ব জোনের অধীনস্থ টেকনাফ ষ্টেশন লে. কমান্ডার ফয়জুল ইসলাম মণ্ডলের নেতৃত্বে একটিদল টেকনাফ সেন্টমার্টিন ছেড়াদ্বীপের সমুদ্র এলাকায় অবস্থান করেন। এমন সময় গোপন সংবাদে ভিক্তিতে মিয়ানমার থেকে আসা একটি কাঠের বোট সন্দেহজনক হলে আমরা ট্রলারের পেছনে ধাওয়া করলে ওই ট্রলারে থাকা পাচারকারীরা ইয়াবার তিনটি বস্তা পানিতে ফেলে দ্রুত ট্রলারযোগে মিয়ানমারের সীমানার দিকে পালিয়ে যায়।

তিনি জানান, পরবর্তীতে সাগরে ফেলে যাওয়া ইয়াবার তিনটি বস্তা উদ্ধার করে কোস্টগার্ড। উদ্ধার করা বস্তা তিনটিতে ২ লক্ষ ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। জব্দকৃত ইয়াবাগুলো পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানানলে. কমান্ডার এম সাইফুল ইসলাম।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments