বাড়িআলোকিত টেকনাফসাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল  সম্পন্ন

সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল  সম্পন্ন

শাহ মুহাম্মদ রুবেল।

তৃনমুল পর্যায়ে দলকে সু-সংগঠিত করতে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে।

১৭ ফেব্রুয়ারী সোমবার বিকালে সাবরাং উচ্চ বিদ্যালয় মাঠে এ কাউন্সিল সম্পন্ন হয়।

সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ জামালের সভাপতিত্বে
টেকনাফ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্নার সঞ্চালনায় ত্রি-বার্ষিক কাউন্সিলের উদ্ভোধন করেন সাবেক সাংসদ এবং টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আলহাজ্ব মোহাম্মদ আলী, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ শফিক মিয়া।

দুপুরের পর থেকে সাবরাং বাজারের আশেপাশের বিভিন্ন জায়গা থেকে শ্লোগানে শ্লোগানে নেতাকর্মীরা মাঠে আসতে থাকে। দুপুর গড়িয়ে বিকেল নাগাদ কানায় কানায় পুর্ন হয়ে যায় সাবরাং উচ্চ বিদ্যালয় মাঠ। এরপর অতিথিরা একে একে মঞ্চে উপস্থিত হন। শুরু হয় সম্মেলনের প্রথম অধিবেশন ৷ সাত বছর পর সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন হওয়ায় নেতাকর্মীদের মাঝে উচ্ছ্বাস দেখা গেছে৷

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে তিনজন আবদুর রহমান (মোটর সাইকেল), সাব্বির আহমেদ (ছাতা),আবুল কালাম (চেয়ার) এবং সাধারণ সম্পাদক পদে দুইজন নুর হোসেন (কাতাল মাছ), নুর মোহাম্মদ (ফুটবল) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন।

কাউন্সিলরদের ভোটে সম্পুর্ন গনতান্ত্রিক প্রক্রিয়ায় বিপুল ভোটে সভাপতি পদে আবুল কালাম এবং সাধারণ সম্পাদক পদে নুর হোসেন আগামী তিন বছরের জন্য নির্বাচিত হয়।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল বশর, টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম,হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী। এছাড়াও জেলা,উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments