বাড়িআলোকিত টেকনাফসাবরাং উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরন সম্পন্ন

সাবরাং উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরন সম্পন্ন

স্টাফ করসপনডেন্ট, টেকনাফঃ-

কক্সবাজার টেকনাফের সনামধন্য শিক্ষ-প্রতিষ্টান সাবরাং উচ্চ বিদ্যালয়ের আন্ত ক্রীড়া ও বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরনী অনুষ্টান সম্পন্ন হয়েছে।
পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল হাসান বলেন, খেলা-ধুলা শিক্ষার্থীর প্রতিভা বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। গুণগত শিক্ষার জন্য সম্মিলিতভাবে পথ খুঁজে বের করা বা পদক্ষেপ নেওয়ার এখনই সময়। এতে শিক্ষক অভিভাবক ও স্কুল পরিচালনা কমিটির যৌথ উদ্যোগ প্রয়োজন। আমাদের এখন থেকে ভাবতে হবে আগামি দিন গুলোর জন্য। তবেই আমাদের সন্তানদের উচ্চ শিক্ষায় শিক্ষিত করে দেশে ও জাতির আগামী দিনের নেতৃত্বের জন্য গড়ে তুলতে পারব।
২৭ মার্চ (বুধবার) টেকনাফ সাবরাং উচ্চ বিদ্যালয়ের আয়োজনে আন্ত- ক্রীড়া ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান-১৯ অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা পরিষদ সদস্য আলহাজ শফিক মিয়ার সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মফিজ উদ-দৌল্লাহর উপস্থাপনায় অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসেন। অন্যানের মধ্যে আরো উপস্থিত ছিলেন এসএমসি ও পিটি”এর সম্মনিত সদস্যবৃন্দ। পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ বৃত্তি প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সনদ প্রধান এবং প্রতিযোগিতায় অংশগ্রহন কারি বিজয়ী ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরস্কার তুলে দেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments