বাড়িআলোকিত টেকনাফসাবরাং উচ্চ বিদ্যাল‌য়ের ৪ তলা বিশিষ্ট একা‌ডে‌মিক ভবন এবং উর্দ্বমুখী সম্প্রসারন কা‌জের...

সাবরাং উচ্চ বিদ্যাল‌য়ের ৪ তলা বিশিষ্ট একা‌ডে‌মিক ভবন এবং উর্দ্বমুখী সম্প্রসারন কা‌জের ভি‌ত্তি ফল‌ক উন্মোচন 

মিজানুর রহমান মিজান, আলোকিত টেকনাফ ডটকমঃ–

বৃহস্পতিবার সকালে টেকনাফের সাবরাং ইউনিয়নের ঐতিহ্যবাহী সাবরাং উচ্চ বিদ্যাল‌য়ের ৪ তলা বিশিষ্ট একা‌ডে‌মিক ভবন এবং উর্দ্বমুখী সম্প্রসারন কা‌জের ভি‌ত্তি ফল‌ক উন্মোচন করেন ৪ নং সাবরাং ইউ‌নি‌য়নের চেয়ারম্যান নুর হো‌সেন । এসময় স্কু‌লের শিক্ষক,রাজনৈতিক ব্য‌ক্তি, এলাকার গন্যমান্য মানুষ উপ‌স্থিত ছি‌লেন।

প্রকল্প দুইটি বাস্তবায়নে এবং নির্মানে কাজ করছে বেসরকারী এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রাম এবং শিক্ষা প্রকৌশল অধিদপ্তর,কক্সবাজার জোন। 

ভি‌ত্তি ফল‌ক উন্মোচন পরবর্তি এক সংক্ষিপ্ত বক্তৃতায় চেয়ারম্যান নুর হো‌সেন বলেন, বর্তমান সরকার শিক্ষার সার্বিক উন্নয়নে সফলতার সঙ্গে কাজ করে যাচ্ছে  শিক্ষাক্ষেত্রে বর্তমানে শিক্ষক, শিক্ষার্থীরা সব ধরনের প্রযুক্তিগত সুবিধা পাচ্ছে।

তিনি বলেন, বর্তমানে শিক্ষার্থীরা সহজে প্রযুক্তির উন্নত ব্যবহার নিশ্চিত করে নিজেদের অধিকতর বিকশিত করার সুযোগ পাচ্ছে। সরকারের পাশাপাশি সকলকে ঐক্যবদ্ধভাবে আমাদের সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করতে হবে।

শিক্ষার্থীদেরকে শিক্ষার পাশাপাশি সাহিত্য, সংস্কৃতি, ক্রীডা, প্রযুক্তিসহ বিভিন্ন ক্ষেত্রে পারদর্শী করতে শিক্ষকদের আরও আন্তরিক হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, শিক্ষার্থীদেরকে সৎ স্বপ্নের মাধ্যমে প্রতিষ্ঠিত মানুষ হতে পিতা-মাতা, শিক্ষকসহ সবাইকে ভুমিকা রাখতে হবে।

 

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments