বাড়িআলোকিত টেকনাফসাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি করোনায় আক্রান্ত

সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি করোনায় আক্রান্ত

শাহ্‌ মুহাম্মদ রুবেল, সম্পাদক
আলোকিত টেকনাফ ডটকম

কক্সবাজার-৪ আসনের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি করোনা আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে কক্সবাজারের একটি বেসরকারি হাসাপাতালে চিকিৎসা নিচ্ছেন।

শুক্রবার (১৯ জুন) বিকেলে তিনি বলেন, আজ করোনা ভাইরাসের নমুনা পরীক্ষার রিপোর্ট পেয়েছি। তাতে পজিটিভ এসেছে। আমি হাসাপাতালে চিকিৎসা নিচ্ছি। স্বাভাবিক আছি, বড় কোনো সমস্যা মনে করছি না। কীভাবে আক্রান্ত হলাম বুঝতে পারছি না। আসলে হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছে।  আমার জন্য দোয়া করবেন।

যেকোনো পরিস্থিতিতে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে। ঢাকায় তিনি স্কয়ার হাসপাতালে ভর্তি হওয়ার কথা রয়েছে। অল্প কিছুক্ষণের মধ্যেই তিনি ঢাকার উদ্দেশ্যে কক্সবাজার ত্যাগ করবেন বলে তার পারিবারিক সুত্রে জানা গেছে। তিনি জেলাবাসীর দোয়া চেয়েছেন।

এর আগে, তার স্ত্রী কক্সবাজার-৪ আসনের বর্তমান সংসদ সদস্য শাহিন আকাতারের শরীরে করোনা সংক্রমণের উপস্থিতি পাওয়া যায়নি।

উল্লেখ্য,  করোনার সাধারণ ছুটি ঘোষণার পর টেকনাফে সর্ব প্রথম কর্মহীন মানুষদের খাদ্য সহায়তা দেয়া শুরু করেন । গত তিন মাসের বেশি সময় ধরে যা অব্যাহত রয়েছে । টেকনাফ পৌরসভার ৯টি ওয়ার্ডের প্রত্যেকটি মহল্লায় ইতিমধ্যে স্থানীয় নেতা-কর্মীদের নিয়ে কয়েক হাজার পরিবারকে খাদ্যসামগ্রী উপহার পৌঁছে দিয়েছেন।

যতদিন করোনা সংকট থাকবে ততদিন অসহায়, কর্মহীন ও দুঃস্থ পরিবারগুলোর কাছে খাদ্য সহায়তা দিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন তিনি। পাশাপাশি দলীয় বিভিন্ন স্তরের নেতা-কর্মীদের মধ্যে যারা সংকটে আছেন, তাদেরকে আর্থিক সহায়তাও করছেন সাবেক এই সংসদ সদস্য।

করোনার শুরু থেকে টেকনাফের সকল মসজিদের ইমাম,মুয়াজ্জিন,খাদেম এবং মন্দিরের পুরোহিত ও সেবায়েতদের খাদ্যসামগ্রী বিতরণ করেন । এরপরে তিনি দর্জি শ্রমিক,ইমারত শ্রমিক,পরিবহণ শ্রমিক,রিকশা-সিএনজি,অটো চালক,রংমিস্ত্রী,ইলেক্ট্রিশিয়ান,টাইলস মিস্ত্রী, রেন্ট এ কারের চালক,মুচি ও নাপিত সম্প্রদায় থেকে শুরু নানা পেশার মানুষের হাতে তুলে দেন খাদ্য সহায়তা । মুক ও বধির তথা প্রতিবন্ধীদের মাঝে ঈদ সহায়তা বিতরণ করেছেন । দেশের শ্রেষ্ট সন্তান মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের হাতে তুলে দেন ঈদ উপহার সামগ্রী ।

জানা গেছে, করোনা সংক্রমণের শুরু থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ব্যক্তিগত ভাবে টেকনাফ পৌরসভা ও বিভিন্ন এলাকার সাধারণ মানুষের পাশে থেকে খাদ্যসহায়তাসহ বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করছেন আবদুর রহমান বদি।  স্থানীয় নেতা-কর্মীরা জানান, দলের সুদিন ও দুর্দিনে আবদুর রহমান বদি সাধারণ মানুষকে ব্যাপক সহযোগিতা করে যাচ্ছেন। টেকনাফের সাধারণ মানুষের ভালবাসায় আবদুর রহমান বদি দুঃসময়ে অসহায় মানুষের পাশে থেকে তাদের প্রতি সহমর্মিতা ও সন্মান দেখিয়েছেন। শুধু প্রকাশ্যেই নয়, গোপনেও অনেক মানুষের পাশে দাঁড়িয়েছেন সাবেক এই সংসদ সদস্য।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments