বাড়িআলোকিত টেকনাফসিনহা হত্যার বর্ণনা দিলেন এপিবিএনের আরও দুই সদস্য (ভিডিওসহ)

সিনহা হত্যার বর্ণনা দিলেন এপিবিএনের আরও দুই সদস্য (ভিডিওসহ)

চ্যানেল ২৪

মেজর সিনহা রাশেদ হত্যা ঘটনার বর্ণনা দিলেন এপিবিএনের আরও দুই সদস্য। আজ বৃহস্পতিবার কক্সবাজার আদালতে প্রায় ৫ ঘণ্টা ধরে স্বীকারোক্তিতে তারা তুলে ধরেন ৩১ জুলাই রাতের ঘটনাটি। এ নিয়ে এ মামলায় জবানবন্দি দিলেন তিনজন। আলাদা জব্দ তালিকা করায় আদালতে ক্ষমা চেয়েছেন রামুর ওসি।

সিনহা রাশেদ হত্যা মামলায় সাতদিনের রিমান্ডে ছিলেন এপিবিএনের তিন সদস্য। কিন্তু শেষ হওয়ার একদিন আগেই আদালতে হাজির করা হয় এএসআই শাহাজাহান ও কনস্টেবল রাজিবকে।

দুজনকেই নেয়া হয় ম্যাজিস্ট্রেটের খাসকামরায়। এরপর ৫ ঘণ্টারও বেশি সময় ধরে জবানবন্দি দেন দুজন। এরআগে এই মামলায় বুধবার প্রথম জবানবন্দি দেন বাহিনীর আরেক সদস্য আবদুল্লাহ।

এ বিষয়ে তদন্ত সংস্থার কেউ কিছু জানাতে রাজি না হলেও; যতদূর জানা গেছে, তিনজনের জবানিতেই উঠে এসেছে ৩১ জুলাই সিনহা হত্যার পুরো বর্ণনা। উল্লেখ করা হয়, হঠাৎ এসে শামলাপুর চেকপোস্টের নিয়ন্ত্রণ নেন ইন্সপেক্টর লিয়াকত ও এসআই নন্দদুলাল। এর কিছুক্ষণ পর সেখানে পৌছান সিনহা রাশেদ। নামার কিছুক্ষণ পরই গুলি করা হয় তাকে।

এদিকে, আলামত জব্দের দুটি আলাদা তালিকা করায় আদালতে হাজির হয়ে নিশর্ত ক্ষমা চান রামু থানার ওসি আবুল খায়ের।

অন্যদিকে অটোরিকশা চালক আবদুল জলিলের বন্দুকযুদ্ধে নিহতের ঘটনা পরিকল্পিত, এমন অভিযোগ এনে টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশসহ ১২ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।  একই রকম অভিযোগে এরআগে প্রদীপের বিরুদ্ধে দায়ের হয়েছে আরও কয়েকটি মামলা।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments