বাড়িআলোকিত টেকনাফসিনহা হত্যা: পুলিশের দায়ের করা মামলার তিন স্বাক্ষীকে ফের চার দিনের রিমান্ড...

সিনহা হত্যা: পুলিশের দায়ের করা মামলার তিন স্বাক্ষীকে ফের চার দিনের রিমান্ড মঞ্জুর

কক্সবাজার প্রতিনিধি

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহত হওয়ার ঘটনায় পুলিশের দায়ের করা মামলার তিন স্বাক্ষীকে ফের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আজ মঙ্গলবার দুপুর ১২ টায় জৈষ্ঠ্য বিচারিক হাকিম (কক্সবাজার সদর-৪) তামান্না ফারাহ এর আদালত এ আদেশ দেন বলে জানান মামলার তদন্তকারি কর্মকর্তা র‌্যাবের এএসপি খাইরুল ইসলাম।

এর আগে গত ২০ আগস্ট মামলার এ আসামীর প্রথম দফায় ৭ দিনের রিমান্ড শেষ হয়েছিল।
গত ৩১ জুলাই রাতে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে ‘গাড়ী তল্লাশীকে’ কেন্দ্র করে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।

এ ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে র‌্যাবের একটি দল টেকনাফের মারিশবুনিয়া এলাকা থেকে গত ১০ আগস্ট পুলিশের দায়ের করা মামলার এ স্বাক্ষীকে গ্রেপ্তার করেছিল। পরদিন তাদের আদালতে সোপর্দ করে রিমান্ড আবেদন করলে গত ১২ আগস্ট আদেশের দিন ধার্য্য করেন। এ নিয়ে র‌্যাবের তদন্ত কর্মকর্তার ১০ দিনের আবেদনের প্রেক্ষিতে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছিল আদালত। এ ৩ আসামীকে গত ১৪ আগস্ট র‌্যাব হেফাজতে জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদ শেষে গত ২০ আগস্ট আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর আজ মঙ্গলবার আদালত মামলার তদন্ত কর্মকর্তার ৭ দিনের আবেদনের প্রেক্ষিতে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments