বাড়িআলোকিত টেকনাফসেরা অবৈধ অস্ত্র উদ্ধারকারী এসআই মোহাম্মদ মশিউর রহমান

সেরা অবৈধ অস্ত্র উদ্ধারকারী এসআই মোহাম্মদ মশিউর রহমান

শাহ্‌ মুহাম্মদ রুবেল।

টেকনাফ মডেল থানার এসআই মোহাম্মদ মশিউর রহমান ৩য় বারের মত চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ অবৈধ অস্ত্র-গুলি উদ্ধারকারী অফিসার মনোনীত হয়েছেন । এর আগে এসআই মশিউর রহমান মাদক উদ্ধার ও আসামী গ্রেপ্তারে অবদান রাখায় চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ এসআইয়ের পদক অর্জন করেছেন।

বুধবার ১৯ ফেব্রুয়ারী পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি’র কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার) পিপিএম আনুষ্ঠানিকভাবে টেকনাফ মডেল থানার এসআই মোহাম্মদ মশিউর রহমানকে শ্রেষ্ঠ অবৈধ অস্ত্র-গুলি উদ্ধারকারী’র সনদ ও সম্মাননা তুলে দেন।

এসময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি গণ চট্টগ্রাম রেঞ্জ কার্যালের অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ ও পুলিশের চট্টগ্রাম রেঞ্জের সকল পুলিশ সুপার উপস্থিত ছিলেন।

এদিকে এক প্রতিক্রিয়ায় পদকপ্রাাপ্ত এসআই মশিউর রহমান বলেন, এই সম্মাননা পদক দায়িত্ব পালনে আরো উৎসাহ যোগাবে। তিনি এই সাফল্যের জন্য জেলা পুলিশ সুপার, টেকনাফ মডেল থানার ওসিসহ সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

টেকনাফ থানাধীন বিভিন্ন এলাকায় মাদক চোরাকারবারী, ডাকাত, অপহরণ ও মুক্তিপণ আদায়কারীদের বিরুদ্ধে এসআই মশিউর রহমান জীবন বাজি রেখে সফল অভিযান পরিচালনা করে আসছিলেন। তারই ধারাবাহিকতায় এই পদক অর্জন করেছেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments