বাড়িআলোকিত টেকনাফস্পেশাল সার্ভিস থেকে ২৪০০ ইয়াবাসহ দুইজন আটক

স্পেশাল সার্ভিস থেকে ২৪০০ ইয়াবাসহ দুইজন আটক

নিউজ ডেস্কঃ

কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে যাত্রীবাহী বাস সরাসরি স্পেশাল সার্ভিস (কক্সবাজার জ-১১-০১৯৫) থেকে ২৪০০ ইয়াবাসহ দুইজনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য অফিসের রেইডিং টিম।সোমবার (১৭ সেপ্টেম্বর) বিকালে অভিযান চালানো হয়।
আটকরা হলো-টেকনাফের দক্ষিণ হ্নীলা ৫ নং ওয়ার্ডের পশ্চিম সিকদারপাড়া মইন্যারজোম এলাকার মৃত বাচা মিয়ার পুত্র মোঃ ফরিদ (৪১) এবং হ্নীলা ৪ নং ওয়ার্ডের পূর্ব পানখালী এলাকার মৃত নুর মোহাম্মদ এর পুত্র মীর কাাসেম (২০)।
জেলা মাদকদ্রব্য অফিসের পরিদর্শক আবদুল মালেক তালুকদার বলেন, বিভাগীয় উপপরিদর্শক শেখ আবুল কাসেম, সিপাই মোঃ হুমায়ুন কবীর ও জ্ঞান দত্ত চাকমার সমন্বয়ে রেইডিং টিম ডিউটিকালে যাত্রীবাহী বাস সরাসরি স্পেশাল সার্ভিস (কক্সবাজার জ-১১-০১৯৫) থামিয়ে তল্লাসি করে দুইজনকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাসীপূর্বক ১২০০ করে দুইজন থেকে ২৪০০ ইয়াবা পাওয়া যায়।
তিনি বলেন, আটক দুই ইয়াবা পাচারকারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ সালের ৯ ধারার উপধারা (১) বিধিমতে ব্যবস্থা নেয়া হয়েছে। আসামীদের বিরুদ্ধে সংশ্লি মামলায় থানায় সোপর্দ করা হয়েছে।
জিজ্ঞাসাবাদে আটক মোঃ ফরিদ স্বীকার করেছে, ৪০ হাজার টাকায় ইয়াবাগুলো বিক্রির জন্য বান্দবানে নিয়ে যাচ্ছিল। সেখান থেকে ঢাকায় নেয়া হবে। স্থানীয় শামসুল আলম ও রুবেল নামে দুই ব্যক্তি ইয়াবাগুলোর মালিক বলে সে স্বীকারোক্তি দিয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments