বাড়িআলোকিত টেকনাফসড়ক দূর্ঘটনায় গুরুত্বর আহত এনজিও কর্মী জয়নালকে আইসিইউ'তে ভর্তিঃপরিবারের দোয়া কামনা

সড়ক দূর্ঘটনায় গুরুত্বর আহত এনজিও কর্মী জয়নালকে আইসিইউ’তে ভর্তিঃপরিবারের দোয়া কামনা

সড়ক দূর্ঘটনায় গুরুত্বর আহত এনজিও কর্মী জয়নালকে চট্রগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) ভর্তি করা হয়েছে। এর আগে চাকমারকুল রোহিঙ্গা শিবির হতে ফেরার পথে গাড়ীটি দুর্ঘটনার শিকার হয়। মুমূর্ষ অবস্থায় জয়নালকে জেলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে প্রাথামিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্রগামে পাঠানোর পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। রবিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় চিকিৎসকদের পরামর্শে জয়নালকে চট্রগ্রামে অ্যাম্বুলেন্স যোগে নিয়ে আসা হয়।

জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মোঃ শাহিন আবদুর রহমান চৌধুরী খবরের সত্যতা নিচ্ছিত করে জানান, জয়নাল নামে এক এনজিও কর্মীকে গুরুত্বর আহত অবস্থায় ভর্তি করানো হয়েছে। দুর্ঘটনায় তিনি মাথায় গুরুত্বর জখম প্রাপ্ত হন। প্রাথামিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রামে পাঠানোর পরামর্শ দেওয়া হয়েছে।

সড়ক দূর্ঘটনায় গুরুত্বর আহত এনজিও কর্মী জয়নাল টেকনাফ পৌরসভার কুলাল পাড়া এলাকার শামসুল আলমের ছেলে, টেকনাফ প্রেস ক্লাব এর সাবেক সভাপতি সাংবাদিক কায়সার হামিদের ছোট ভাই। এদিকে জয়নালের দ্রুত সুস্থতার জন্য তার ভগ্নিপতি হারুন অর রশিদ সকলের দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য, রোববার (৫ জানুয়ারী) বিকাল সাড়ে ৪টার দিকে মহেষখালীয়া পাড়া পয়েন্টে আন্তর্জাতিক এনজিও সংস্থা সলিডারিটিস এর একটি মাইক্রোবাস চাকা ফেটে গিয়ে সড়কের নীচে উল্টে পড়ে যায়। এসময় গাড়ীতে থাকা চালকসহ ৬ কর্মী আহত হন।

আহতদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। এরা হচ্ছেন জয়নাল আবেদীন, মাজেদ ইসলাম, মো. ফেরদৌস, মো. হোবাইব, ফজলুল হক ও খোরশেদ আলম। এদের মধ্যে জয়নাল ও মাজেদের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। জয়নাল ও মাজেদ টেকনাফ পৌরসভার বাসিন্দা।

এনজিও সংস্থা সলিডারিটিস এর টেকনাফ অফিসের এইচআর ম্যানেজার নাজমুল আবেদীন সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, চাকমারকুল রোহিঙ্গা শিবির হতে ফেরার পথে গাড়ীটি দূর্ঘটনায় পতিত হয়। খবর পেয়ে আমাদের কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক প্রনয় রুদ্র জানান, দুইজনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments