বাড়িআলোকিত টেকনাফহাবিবুর রহমান এর আমন্ত্রণে নৈশভোজে সাধারণ মানুষের মিলনমেলা

হাবিবুর রহমান এর আমন্ত্রণে নৈশভোজে সাধারণ মানুষের মিলনমেলা

বার্তা পরিবেশকঃ-

সদ্য সমাপ্ত টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে শাহ্পরীরদ্বীপের সাধারণ মানুষ জনগণের মনোনীত প্রার্থী টেকনাফ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নুরুল আলম কে মোটরসাইকেল মার্কায় বিপুল ভোটে ভোট দিয়ে প্রথম বারের মত উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করায় আজ ২৯ই শে মার্চ রাত ৯ টায় শাহপরীর দ্বীপের মাজর পাড়ায় এক নৈশভোজের আয়োজন করেন  শাহ্ পরীর দ্বীপের বিশিষ্ট রাজনীতিবিদ, শাহ্ পরীর দ্বীপ সাংগঠনিক ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বিশিষ্ট শিল্পপতি জননেতা জনাব আলহাজ্ব হাবিবুর রহমান মেম্বার।

এ সময় জন নেতা হাবিবুর রহমান উপস্থিত সকলের সাথে কুশল বিনিময় করেন এবং সদ্য সমাপ্ত নির্বাচনে মোটরসাইকেল মার্কায় নির্বাচন করার জন্য সকলকে ধন্যবাদ জানান।

জন নেতা হাবিবুর রহমান বলেন শাহ্পরীরদ্বীপের মানুষ সবসময়য় ঐক্যবদ্ধ। তিনি আরো বলেন শাহপরীর দ্বীপের প্রধান যে সমস্যা সেটি হলো যোগাযোগ ব্যবস্থা বর্তমান সরকার কোটি কোটি টাকা বিয়ে বেড়িবাঁধ নির্মাণ কাজ দ্রুত এগিয়ে যাচ্ছে এবং সেটি দ্রুত সম্ভব হলে সাগরদ্বীপের মানুষ আগের মতই নির্বিঘ্নে যোগাযোগ করতে পারবে। এসময় তিনি শাহ্পরীরদ্বীপের যে কোন সমস্যায় পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি আরো বলেন শাহ্পরীরদ্বীপের বিভিন্ন জনসভায় যেসব নির্বাচনী ওয়াদা দেয়া হয়েছে তা অবশ্যই বাস্তবায়িত হবে। 

এ সময় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। 

 

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments