বাড়িআলোকিত টেকনাফহোয়াইক্যং এর উলুবনিয়ার এক জেলে ৪ দিন ধরে নিখোঁজঃ পরিবারের উদ্বেগ উৎকন্ঠা

হোয়াইক্যং এর উলুবনিয়ার এক জেলে ৪ দিন ধরে নিখোঁজঃ পরিবারের উদ্বেগ উৎকন্ঠা

বিশেষ প্রতিবেদকঃ-

হোয়াইক্যংয়ের এক জেলে নাফনদীতে মাছ শিকার করতে গিয়ে গত ৪ দিনধরে নিখোঁজ রয়েছে বলে খবর পাওয়া গেছে। নিখোঁজ জেলের নাম ফরিদুল আলম। ফরিদ মিয়ানমারের বিজিপির হাতে অপহরণের শিকার হতে পারে বলে পরিবারের আশংকা।
গত ২৭ আগষ্ট দুপুর ১২টারদিকে উপজেলার হোয়াইক্যং উলুবনিয়ার মৃত দলিলুর রহমানের পুত্র ফরিদুল আলম (৫০) নাফনদীতে মাছ শিকারে যায়। এসময় স্থানীয় সিরাজুল মোস্তফার মৎস্য ঘেরে আবুল হাশেম,আলী আকবর, সোলেমান কাজ করছিল। তারা জানান, হঠাৎ মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনী বিজিপির পোশাকধারী ৪ সদস্য স্পীডবোটযোগে এসে জেলে ফরিদুল আলমকে নাফনদী হতে ধরে নিয়ে যায়। এদিকে নাফনদীতে মাছধরা নিষেধ থাকায় বিষয়টি বিজিবিকে অবহিত করা হয়নি। পারিবারিকভাবে অপহৃত জেলেকে ফিরিয়ে আনার জন্য চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। শেষ পর্যন্ত নিরুপায় হয়ে অপহৃতের ভাই জাহেদ আলম টেকনাফ মডেল থানায় একটি জিডি করে। যার নং-১২৯২/৩০-০৮-১৮ইং।
এই ব্যাপারে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃকর্ণেল আছাদুদ-জামান চৌধুরী বলেন, বিষয়টি আমাদের অবহিত না করায় কোন পদক্ষেপ নেওয়া হয়নি। শীঘ্রই এই ব্যাপারে যোগাযোগ করে অপহৃত জেলেকে ফিরে আনার পদক্ষেপ নেওয়া হবে।
এদিকে দীর্ঘদিন ৪দিন ধরে জেলে ফরিদুল আলমের হদিস না পেয়ে পরিবার-পরিজন চরম উদ্বেগের মধ্যে রয়েছে বলে জানান হাজ্বী হেলাল উদ্দিন সিকদার।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments