বাড়িআলোকিত টেকনাফহ্নীলায় রাশেদ, ফাঁসিয়াখালীতে গিয়াস, বড়ঘোপে শহীদ চেয়ারম্যান নির্বাচিত

হ্নীলায় রাশেদ, ফাঁসিয়াখালীতে গিয়াস, বড়ঘোপে শহীদ চেয়ারম্যান নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের ৬ ইউনিয়নের উপ-নির্বাচনে শান্তিপূর্ণ ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। নির্বাচনে টেকনাফের হ্নীলা ইউনিয়নে রাশেদ মো. আলী, চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়নে গিয়াস উদ্দিন চৌধুরী এবং কুতুবদিয়ার বড়ঘোপ ইউনিয়নে শহীদ উদ্দিন ছোটন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
সংরক্ষিত নারী সদস্য হিসেবে টেকনাফের সাবরাং ইউনিয়নে শাহেনা বেগম এবং মহেশখালীর শাপলাপুরে মনোয়ারা কাজল বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড সদস্য নির্বাচিত হয়েছেন, সাইফুল ইসলাম। 
টেকনাফ থেকে প্রাপ্ত বেসরকারি ফলাফলে দেখা গেছে, টেকনাফের হ্নীলা ইউনিয়নের রাশেদ মো. আলী নৌকা প্রতিক নিয়ে ১০ হাজার ৯২৪ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার অপর ২ প্রার্থীর মধ্যে মীর মো জাহাঙ্গীর আলম মোটর সাইকেল প্রতিক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৩৩০ ভোট। অপর প্রার্থী জালাল আহমদ চৌধুরী আনারস প্রতিক নিয়ে পেয়েছেন ৩ হাজার ১৮৮ ভোট।
টেকনাফের সাবরাং ইউনিয়নের সংরক্ষিত নারী সদস্য হিসেবে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন শাহেনা বেগম। তিনি মাইক প্রতিক নিয়ে পেয়েছেন ২ হাজার ৫৬১ ভোট। তার অপর ২ প্রার্থী যথাক্রমে ছেনুয়ারা বেগম পেয়েছেন ৫৭২ ভোট এবং আমেনা খাতুন পেয়েছেন ৫২৩ ভোট।
চকরিয়া থেকে বেসরকারী ফলাফলে দেখা গেছে চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়নের গিয়াসউদ্দিন চৌধুরী নৌকা প্রতিক নিয়ে ৮ হাজার ৭৬০ ভোট পেয়ে বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি মোহাম্মদ ফরিদুল আলম মোটর সাইকেল প্রতীকে নিয়ে পেয়েছেন ৯৭৪ ভোট। মইন মোহাম্মদ শাহেদ আনারস প্রতীক নিয়ে ৯১১ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন। চকরিয়া কৈয়ারবিল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য (মেম্বার) পদে মোহাম্মদ সাইফুল ইসলাম ফুটবল প্রতীক নিয়ে ৭২৫ ভোট পেয়ে বেসরকারীভাবে মেম্বার নির্বাচিতহয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী নুরুল ইসলাম মোরগ প্রতীক নিয়ে পেয়েছেন ৩৬৯ ভোট। অপর দুই প্রার্থী নাসির উদ্দিন তালা প্রতীক নিয়ে ৩৬ ভোট এবং মনছুর আলম টিউবওয়েল প্রতীক নিয়ে মাত্র ৫ ভোট পেয়েছেন। 
কুতুবদিয়া থেকে বেসরকারী ফলাফলে দেখা গেছে কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ ইউনিয়নের আ,ন,ম নাছির উদ্দিন ছোটন ঘোড়া প্রতীক নিয়ে ৪ হাজার ২৯২ ভোট পেয়ে বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি তৌহিদুল ইসলাম খোকন আনারস প্রতীক নিয়ে ৩ হাজার ৬৪৫ ভোট পেয়েছেন। আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে আবুল কালাম ১ হাজার ৯২৭ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন। 
মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের ৪, ৫ ও ৬ নাম্বার ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনে উপ নির্বাচন সুষ্টুভাবে সম্পন্ন হয়েছে। যেখানে ২ হাজার ৭৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন তালগাছ প্রতীক নিয়ে মনোয়ারা কাজল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছখিনা আলতাফ সূর্যমূখীফুল প্রতীক নিয়ে পেয়েছেন ৭২০ ভোট।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments