বাড়িআলোকিত টেকনাফ১ লাখ ৭০ হাজার ইয়াবাসহ র‌্যাম্প মডেল ও অংকন শিল্পি আটক

১ লাখ ৭০ হাজার ইয়াবাসহ র‌্যাম্প মডেল ও অংকন শিল্পি আটক

কক্সবাজার প্রতিনিধি :-

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদে কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার থেকে প্রাইভেটকার করে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে। এমন সংবাদে ২২ সেপ্টেম্বর সন্ধা ৭ টার সময় র‌্যাবের একটিদল চট্টগ্রাম পটিয়া শান্তিরহাট এলাকায় মহাসড়কের বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে। এ সময় কক্সবাজার হতে ঢাকাগামী প্রাইভেটকার তল্লাশি করে প্রাইভেট কারের পিছনে সুকৌশলে লুকানো অবস্থায় ১ লক্ষ ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামী ১। মোঃ শরিফ হোসাইন (৩২), পিতা- সাদিকুর রহমান, গ্রাম- দক্ষিন ছায়াবিথী, থানা- সদর, জেলা- গাজীপুর, ২। শ্রী অর্পন দাস (৩০), পিতা- শ্রী অতিন্দ্র দাস, গ্রাম- বাড়িয়া, বাওয়াল বাড়িয়া, থানা- জয়দেব পুর, জেলা- গাজীপুর এবং ৩। মোছাঃ সুমাইয়া আক্তার (১৯), স্বামী- শেখ শিপন, গ্রাম- জাজর, থানা- জয়দেবপুর, জেলা- গাজীপুরসহ উক্ত প্রাইভেটকারটি আটক করে।

আটককৃত আসামীদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে জানা যায় আটককৃত আসামী মোছাঃ সুমাইয়া আক্তার একজন র‌্যাম্প মডেল ও শ্রী অর্পন দাস একজন অংকন শিল্পি। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৮ কোটি ৫০ লক্ষ টাকা।

আটককৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে পটিয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments