বাড়িআলোকিত টেকনাফ২১ আত্মসমর্পণকারী কারাগারে

২১ আত্মসমর্পণকারী কারাগারে

পুলিশ জানায়, টেকনাফ মডেল থানার পরির্দশক (তদন্ত) এবিএমএস দোহার নেতৃত্বে পুলিশের একটি দল সোমবার ভোরে টেকনাফ সদর ইউনিয়নের জাহালিয়া পাড়া মালির-মার ছড়া পাহাড়ি এলাকায় অভিযানে গেলে একদল লোক হাত উঠিয়ে আত্মসমর্পণ করে। পরে তাদের কাছ থেকে ইয়াবা কারবারিরা ২১ হাজার ইয়াবা, ১০টি অস্ত্র ও ৩০টি কার্তুজ উদ্ধার করা হয়। এ ঘটনায় টেকনাফ মডেল থানায় মাদক ও অস্ত্র আইনে দুটি মামলা নং (৬ ও ৭ তারিখ ০৩-০২-২০২০) রুজু করা হয়। পরে আত্মসমর্পণকৃত ২১ ইয়াবা ব্যবসায়ীদের এইদিন রাতে আদালতের মাধ্যমে কক্সাজার জেলা কারাগারে পাঠানো হবে বলে পুলিশ সুত্রে নিশ্চিত করেন।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস বলেন, ‘আত্মসমর্পণকারি ইয়াবা ব্যাসায়ীদের মাদক ও অস্ত্র মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে মাধ্যামে কারাগারে প্রেরন করা হবে।

আত্মসমর্পণকারী ইয়াবা কারবারীদের মধ্যে রয়েছেন, টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী পাড়া এলাকার আবুল কালাম প্র: কালা সওদাগর (৪৯), মো: রিদোয়ান (২২), আব্দুর রাজ্জাক(৩০), আব্দুল আমিন প্র: আবুল(৩৯), বশির আহম্মদ(৪০), মো: রাশেল প্র: হাজী রাশেল(২৯), ফজল করিম(২৬), উত্তর লম্বরী এলাকার মো: তৈয়ুব প্র মধু তৈয়ুব(৩৮), মাঠ পাড়া বিজিবি ক্যাম্প এলাকার মো: জাহেদ উল্লাহ (২৪), সাবরাং ইউনিয়নের লেজির পাড়া এলাকার মো: ইদ্রিস(৫৭), খয়রাতি পাড়ার মো:সাদ্দাম(২৭), সিকদার পাড়া এলাকার আব্দুল গফুর(২৬), মো: হোসন প্র: কালু(২৭), টেকনাফ পৌরসভার চৌধুরী পাড়ার মো: ইসমাইল(৩১), পুরাতন পল্লান পাড়ার আব্দুল নুর(৩৯),  হ্নীলা ইউনিয়নের ফুলের ডেইল এলাকার নূর মোহাম্মদ(২৮), সিকদার পাড়া এলাকার ইমাম হোসেন(৩০), উলুচামারী কোনার পাড়া এলাকার মিজানুর রহমান (২৩), হোয়াইক্যং উত্তর পাড়া এলাকার ফরিদ আলম(৪৮), মহেষখালীয়া পাড়া এলাকার শাহাদত হোসাইন(২৮) ও কক্সবাজারের ঝিলংজা পশ্চিম লারপাড়া এলাকার ইমাম হোসেন(৪৩)।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments