বাড়িআলোকিত টেকনাফ২৩ ফেব্রুয়ারী টেকনাফে কলতান সাহিত্য পত্রিকা প্রকাশনা চিত্র ও সাহিত্যকর্ম প্রদর্শনী উৎসব

২৩ ফেব্রুয়ারী টেকনাফে কলতান সাহিত্য পত্রিকা প্রকাশনা চিত্র ও সাহিত্যকর্ম প্রদর্শনী উৎসব

নিজস্ব প্রতিনিধিঃ-

কলতান সাহিত্য পরিষদ টেকনাফের উদ্যোগে কলতান সাহিত্য পত্রিকা প্রকাশনা,চিত্র ও সাহিত্যকর্ম প্রদর্শনী উৎসব ২০১৯ইং অনুষ্ঠিত হতে যাচ্ছে।

২৩ ফেব্রুয়ারী সকাল ১০টায় টেকনাফ কলতান সাহিত্য পরিষদের উদ্যোগে সাহিত্য পত্রিকা প্রকাশনা,চিত্র ও সাহিত্যকর্ম প্রদর্শনী উৎসব ২০১৯ইং হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ে টেকনাফ কলতান সাহিত্য পরিষদের আহবায়ক মোহাম্মদ আবুল হোছাইন হেলালীর সভাপতিত্বে অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ রবিউল হাসান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুক্তরাজ্যের লন্ডন কলম সাহিত্য সংসদের পরিচালক প্রফেসর ড. নজরুল ইসলাম হাবিবী। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. মমতাজ উদ্দিন কাদেরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের সহকারী অধ্যাপক ড. মুহাম্মদ আমির হোসাইন, কলম সাহিত্য সংসদ লন্ডন বাংলাদেশ চ্যাপ্টারের সভাপতি, সাহিত্যিক, সাংবাদিক ও কবি শওকত বাঙ্গালী, টেকনাফ সরকারী ডিগ্রী কলেজের বাংলা প্রভাষক কবি সিরাজুল হক সিরাজ, চট্টগ্রামের বিশিষ্ট কবি ও সাহিত্যিক কবি শেখ আনোয়ার হোসাইন রানা, হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শেখ মুহাম্মদ রফিক ও হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ আব্দুল মন্নান। স্বাগত বক্তব্য রাখবেন ত্রৈমাসিক কলতান সাহিত্য পত্রিকার সম্পাদক কবি মুহাম্মদ ছলাহ উদ্দিন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ হিসেবে থাকবে আর্ন্তজাতিক খ্যাতি সম্পন্ন আবৃত্তি শিল্পী ভারতে কবি ডালিয়া বসু সাহা ও স্থানীয় আবৃত্তিকারদের নিয়ে বিশেষ কবিতা আবৃত্তি অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে যোগদান করে সাফল্যমন্ডিত করার জন্য কবিতা ও সাহিত্যপ্রেমীদের সংগঠনের পক্ষ থেকে বিশেষ আমন্ত্রন জানানো হয়েছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments