বাড়িকক্সবাজারউখিয়া৬০ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা আটক

৬০ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা আটক

আলোকিত ডেস্ক

কক্সবাজারের উখিয়ায় বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ৬০ হাজার পিস ইয়াবাসহ একজন রোহিঙ্গাকে আটক করেছে।

বৃহস্পতিবার ভোররাত সাড়ে ৪টার দিকে পালংখালী ইউনিয়নের সফিউল্লাহ কাটা এলাকা থেকে মিয়ানমার থেকে পাচার করে নিয়ে আসার পথে ইয়াবার চালান সহ মোঃ আজিজুল হক (২০), নামে উক্ত রোহিঙ্গাকে আটক করে ৩৪ বিজিবি ব্যাটালিয়নের পালংখালী বিওপি সদস্যরা।

ধৃত রোহিঙ্গা কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-১, বøক-ডি/৪ এর মোঃ পেটান আলীর ছেলে।

কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে.কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ জানান, পালংখালী বিওপি’র একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চোরাকারবারীরা মায়ানমার হতে বিপুল পরিমান ইয়াবা নিয়ে বাংলাদেশে প্রবেশ করতে পারে। উক্ত সংবাদের ভিত্তিতে পালংখালী বিওপির একটি বিশেষ আভিযানিক টহলদল কক্সবাজার জেলার উখিয়া উপজেলার ৫নং পালংখালী ইউপি’র সফিউল্লাহ কাটা ফুটবল খেলার মাঠের পার্শ্বে ফাঁদ পেতে থাকে। পরবর্তীতে আনুমানিক সাড়ে ৪ টার দিকে মায়ানমার হতে ০১ জন ব্যক্তিকে ব্যাগ নিয়ে বাংলাদেশের দিকে আসতে দেখে টহল দল তাকে চ্যাঞ্জেল করলে সে দৌড়ে পালানোর সময় আটক করে।

অতঃপর ধৃত আসামী মোঃ আজিজুল হক (২০), পিতা-মোঃ পেটান আলী, কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-১, বøক-ডি/৪ এর সাথে থাকা ব্যাগ তল্লাশী করে ব্যাগের ভিতরে অতিকৌশলে লুকায়িত অবস্থায় আনুমানিক ৬০,০০০ পীস বার্মিজ ইয়াবা জব্দ করতে সক্ষম হয়, যার আনুমানিক মূল্য-১,৮০,০০,০০০/- (এক কোটি আশি লক্ষ) টাকা।এ ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments