বাড়িকক্সবাজার৭০০ বেকার পরিবহন শ্রমিকের হাতে এমপি জাফর দিলেন টাকা মেয়র আলমগীর চৌধুরী...

৭০০ বেকার পরিবহন শ্রমিকের হাতে এমপি জাফর দিলেন টাকা মেয়র আলমগীর চৌধুরী দিলেন চাউল

এম.জিয়াবুল হক,চকরিয়া

করোনা ভাইরাসের সংক্রমণের প্রভাবে তিনমান ধরে জীবিকা হারানো চকরিয়া উপজেলার বেকার পরিবহণ শ্রমিকদের পাশে দাড়িঁয়েছেন চকরিয়া-পেকুয়া ( কক্সবাজার-১) আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলম এবং চকরিয়া পৌরসভা মেয়র মো.আলমগীর চৌধুরী। বুধবার ২০ মে সকালে চকরিয়া পৌরসভা মিলনায়তনে প্রায় ৭০০ পরিবহণ শ্রমিকের হাতে ২০ কেজি চাউল তুলে দিয়েছেন মেয়র আলমগীর চৌধুরী। আর প্রতিজন শ্রমিকের মাঝে নগদ ৩’শ টাকা বিতরণ করেছেন এমপি জাফর আলম।

চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী বলেন, লকডাউনের পর থেকে চকরিয়ার অন্তত ৭’শ পরিবহণ শ্রমিক কর্মহীন হয়ে পড়েছে। ফলে তাদের সংসরা চালানো কষ্টসাধ্য হয়ে পড়েছে। এসব কথা চিন্তা করে সংসদ সদস্য জাফর আলমের নির্দেশে চকরিয়ার কর্মহীন ৭’শজন পরিবহণ শ্রমিকের তালিকা তৈরী করি। যাতে কোন পরিবহণ শ্রমিক বাদ না পড়ে।

বুধবার জীবিকা হারানো এসব শ্রমিকদের চকরিয়া পৌরসভা মিলনায়তনে ডেকে এনে সামাজিক দুরত্ব নিশ্চিত করে পৌরসভার পক্ষ থেকে প্রতিজনকে ২০ কেজি চাউল এবং এমপি মহোদয়ের ব্যক্তিগত পক্ষ থেকে ৩’শ টাকা করে দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, শুধু শ্রমিক নয় কোন অসহায় পরিবার যাতে অনাহারে না থাকে সেদিকে আমাদের বিশেষ নজর রয়েছে। বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার সচিব মাশউস মোর্শেদ, পৌরসভার কাউন্সিলর ও স্থানীয় শ্রমিক নেতারা।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments