বাড়িআলোকিত টেকনাফটেকনাফে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর ৪৩-তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

টেকনাফে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর ৪৩-তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

।। নিজস্ব প্রতিনিধি,টেকনাফ  ।।

টেকনাফে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৩-তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে টেকনাফ উপজেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালী, আলোচনা সভা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। উপজেলা প্রশাসনের উদ্যোগে সকাল ৯টায় উপজেলা শহীদ মিনার চত্বরে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক র‌্যালী অনুষ্ঠিত হয়। পরে উপজেলা শহীদ মিনার চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া-টেকনাফের  মাননীয় সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি এমপি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব রবিউল হাসানের সভাপতিত্বে একাডেমিক সুপারভাইজার নুরুল আবসারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহমদ, টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনজিত কুমার বড়য়া, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি জহির হোসেন এম.এ.ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নুরুল বশর।এতে আরো উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তাগণ,রাজনৈতিক ব্যক্তিবর্গ,সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

আলোচনা সভা শেষে রচনা ও চিত্রাংকন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পরে এজাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে কাঙ্গালী ভোজের খাবার বিতরণ করা হয়।                                                                                                এর পূর্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments