ফ্রিল্যান্সারদের জন্য সুখবর

প্রযুক্তি

দেশের ফ্রিল্যান্সাররা তাদের আয়ের অর্থ বিভিন্ন মুদ্রা থেকে বাংলাদেশি টাকায় আনতে ব্যবহার করেন পেওনিয়ার, ওয়াইজের মতো কিছু আন্তর্জাতিক সার্ভিস। তবে এসব সেবা পেতে প্রায়ই তাদের হয়রানি হতে হয়, দিতে হয় উচ্চ চার্জ। এই সমস্যার সহজ সমাধান নিয়ে এসেছে দেশীয় প্রতিষ্ঠান প্রিয় লিমিটেড।

মঙ্গলবার (২০ আগস্ট) কেক কেটে ডলার থেকে টাকা উত্তোলনের সেবাটি চালু করেছে প্রিয় পে। এ সময় উপস্থিত ছিলেন প্রিয় সিইও জাকারিয়া স্বপন, ব্রিটিশ-আমেরিকান টোব্যাকো বাংলাদেশের (বিএটিবি) সাবেক এমডি শেহজাদ মুনিম, প্রিয় পে’র হেড অব অপারেশন্স পাইক ইকবাল হোসেন, লিড সফটওয়্যার ইঞ্জিনিয়ার নান্টু দাসসহ আরও অনেকে।

ফ্রিল্যান্সারদের জন্য সুখবরনতুন সেবার মাধ্যমে প্রিয় পে’র গ্রাহকরা আমেরিকান ব্যাংক অ্যাকাউন্টে জমা হওয়া তাদের ডলার বাংলাদেশের যে কোনো ব্যাংকের মাধ্যমে উত্তোলন করতে পারছেন। এতে ট্রানজেকশনপ্রতি খরচ হবে মাত্র ৯৯ সেন্ট।

প্রতিষ্ঠানটির সিইও জাকারিয়া স্বপন জানান, প্রিয় পে গ্রাহকরা বর্তমানে মার্কিন ডলার থেকে বাংলাদেশি মুদ্রায় কনভার্ট করে লেনদেন করতে পারবেন। আগামীতে অন্যান্য মুদ্রা যেমন কানাডিয়ান ডলার, ব্রিটিশ পাউন্ড, ইউরো ও অন্যান্য মুদ্রায় লেনদেন চালু করা হবে। সর্বোপরি দেশের সকল বৈদেশিক মুদ্রা উপার্জনকারীদের জন্যই একটি সমাধান হতে চায় প্রিয় পে।

ফ্রিল্যান্সারদের জন্য সুখবরউল্লেখ্য, প্রিয় পে’র মাধ্যমে গ্রাহকরা আমেরিকান ব্যাংক অ্যাকাউন্ট ও ডেবিট মাস্টারকার্ড সুবিধা পেয়ে থাকেন। এর মাধ্যমে যে কোনো আন্তর্জাতিক ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্ম, সরাসরি ক্লায়েন্ট বা আমেরিকান ব্যাংক থেকে পেমেন্ট বা ডলার গ্রহণ করা যায়। আর ডেবিট মাস্টারকার্ডের মাধ্যমে যেকোনো আন্তর্জাতিক প্ল্যাটফর্মের পেমেন্ট ডলারে প্রদান করা যায়। প্রতিটি অ্যাকাউন্টের সঙ্গে ভার্চুয়াল মাস্টারকার্ড থাকছে ফ্রি এবং ফিজিক্যাল মাস্টারকার্ডের সুবিধাও রয়েছে।

বিস্তারিত জানতে প্রিয়’র ওয়েবসাইট (https://www.priyo.com/) ভিজিট করতে পারেন। পাশাপাশি যে কোনো প্রয়োজনে হোয়াটসঅ্যাপ করতে পারবেন +১ ৫৫৫ ৬০০ ২৩৪১ নম্বরে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *