বাড়িআলোকিত টেকনাফটেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারী নিহত; ইয়াবা ও অস্ত্র উদ্ধার

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারী নিহত; ইয়াবা ও অস্ত্র উদ্ধার

শাহ্‌ মুহাম্মদ রুবেল, কক্সবাজার।

কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবির) সাথে বন্দুকযুদ্ধে এক  মাদক কারবারী নিহত হয়েছে। তবে তাৎক্ষনিক তার পরিচয় জানা যায়নি।

২ মার্চ (সোমবার) রাতে জাদিমোরা খাল সংলগ্ন পয়েন্টে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। এতে বাহিনীটির ৩ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে দেড় লাখ ইয়াবা, ১টি দেশীয় অস্ত্র ও  ২রাউন্ড তাঁজা কার্তুজ উদ্ধার করা হয়।

টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান বলেন, মায়ানমার থেকে মাদকের চালান নিয়ে জাদিমোরা খাল সংলগ্ন পয়েন্ট দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করবে এমন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা সেখানে অবস্থান নেয়। কিছুক্ষণ পর কয়েকজন মাদক কারবারী নৌকাযোগে কিনারায় উঠে। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে  মাদক কারবারীরা অতর্কিতভাবে গুলি করতে থাকে। এসময় বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরিস্থিতি শান্ত হলে আহত অবস্থায় একজনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান বিজিবির এ কর্মকর্তা।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments