বাড়িআলোকিত টেকনাফবিজিবির মহাপরিচালকের সেন্টমার্টিন সীমান্ত পরিদর্শন ও শীতবস্ত্র বিতরণ

বিজিবির মহাপরিচালকের সেন্টমার্টিন সীমান্ত পরিদর্শন ও শীতবস্ত্র বিতরণ

টেকনাফ প্রতিনিধি।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবির) মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান মিয়ানমার সীমান্ত এলাকা পরিদর্শন এবং টেকনাফ-সেন্টমার্টিন দ্বীপে শীতার্ত ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

১৭ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১১ টার সময় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান, বিজিবিএম, বিএএম, এনডিসি, পিএসসি টেকনাফ- সেন্টমার্টিন  মিয়ানমার সীমান্ত এলাকা পরিদর্শন এবং সেন্টমার্টিন দ্বীপের শীতার্ত ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন।

বিজিবি মহাপরিচালক টেকনাফ ব্যাটালিয়ন ২ বিজিবির আওতাধীন সেন্টমার্টিন বিওপির সার্বিক প্রতিরক্ষামূলক ব্যবস্থা পরিদর্শন করেন। এসময় তিনি সৈনিকদের সাথে কৌশল বিনিময় করেন পাশাপাশি সকল কার্যক্রম বিষয়ে খোঁজ খবর নেন। সীমান্ত এলাকা পরিদর্শন শেষে বিজিবি মহাপরিচালক সেন্টমার্টিন দ্বীপে বসবাসরত ২০০ জন শীতার্ত ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

এদিকে, বিজিবি মহাপরিচালক বুধবার কক্সবাজারের উখিয়া পালংখালী ও ঘুমধুম বিওপি সীমান্ত এলাকা পরিদর্শন করেন। এসময় তিনি বিওপির প্রতিরক্ষামূলক ব্যবস্থা পরিদর্শনের পাশাপাশি সীমান্তে অবৈধ অনুপ্রবেশ ও মাদক পাচার রোধসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় বিজিবি সদস্যদেরকে সর্বোচ্চ সতর্ক থাকার নির্দেশনা দেন। পাশাপাশি সকল প্রকার সীমান্তে অপরাধ দমনের বিষয়ে গোয়েন্দা তৎপরতার পাশাপাশি আভিযানিক কার্যক্রমে আরো গতিশীলতা আনয়নের জন্য নির্দেশনা দেন।

এসময় উপস্থিত ছিলেন, বিজিবি সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, কক্সবাজার রিজিয়ন কমান্ডার, রামু সেক্টর কমান্ডার এবং সংশ্লিষ্ট ব্যাটালিয়নের অধিনায়কসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments