—- নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল ——–

নীতির প্রতি আপোষহীন অবিচল আত্মপ্রত্যয়ী তথা সৃজনশীল সৃষ্টিকর্মের আরেক প্রাদ-প্রদীপের নাম আলমগীর অপু!

যে ভাষায় কথা বলতে আমাদের একসময় লজ্জা লাগতো! সেই আঞ্চলিক ভাষাকে উৎসাহিত করে যিনি গণমাধ্যম বিপ্লবে সারা বিশ্বে বিস্ময় সৃষ্টি করেছেন তিনি হচ্ছেন আলমগীর অপু!!

সংকটের মধ্যে সম্ভাবনা তৈরি করার উদ্ভাবকের নাম আলমগীর অপু!
ঘোর সংকটে মধ্যে সম্ভাবনা তৈরি করার মতো যোগ্য নেতৃত্ব দেওয়ার উল্লেখযোগ্য বৈশিষ্ট্য পৃথিবীর সব মানুষের থাকে না।

স্বয়ং সৃষ্টিকর্তাই নেতৃত্ব দেবার যোগ্যতা দিয়ে কিছু মানুষ সৃষ্টি করেছেন এই পৃথিবীতে! আলমগীর অপুও যোগ্য নেতৃত্ব দেবার মতো উল্লেখযোগ্যদের একজন!

যুদ্ধ করলেই যে বিপ্লবী তৈরি হয় তা কিন্তু নয়! আবিষ্কার করার মধ্যেও বিপ্লবী তৈরি হয় আর সেই আঞ্চলিক ভাষার বিপ্লবে ইতিহাসের একদিন মুদ্রিত হবে সিপ্লাস টিভির সিইও আলমগীর অপুর নাম! তাই আলমগীর অপু একটি নাম একটি সংগ্রাম!

বিদেশের বিলাসীতা পরিহার করে স্বদেশের মাটিও মানুষের কথা তুলে ধরতে সিপ্লাস টিভি প্রতিষ্ঠার ক্ষেত্রে বিপুল অর্থ বিনিয়োগ করে তিনি যে সাহস দেখিয়েছেন সেটাও কোন অংশে কম নয়! উনার সততাও নৈতিকতার বৈশিষ্ট্য সর্ব ব্যাপী সমাদৃত।

নেতৃত্ব দেবার মতো সব যোগ্যতাই যার মধ্যে বিদ্যমান তার নাম আলমগীর অপু!
তাই নেতৃত্ব নির্বাচনে যোগ্যদের অাবিস্কার করতে হবে আমাদের!

ঘোর সংকটের মধ্যে অপার সম্ভবনা তৈরী করার মতো সব যোগ্যতা যার মধ্যে দেখেছি তার নাম অালমগীর অপু।

বুর্জোয়া অর্থনীতির ধারক বাহকদের হাত থেকে সাংবাদিক বন্ধুদের সপক্ষে সাহসী কথা বলার জন্য শোষণের বিরুদ্ধে শক্তিশালী আওয়াজ দেবার জন্য আলমগীর অপুর বিকল্প নেই।

সাংবাদিক বন্ধুদের রুটি-রুজির অধিকার আদায়ে ৩০ জানুয়ারী ২০২০! চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন নির্বাচনে সহ- সভাপতি পদে আলমগীর অপু কে নির্বাচিত করতে পারলে কেবল নতুন নেতৃত্বে বিকাশ হবে তা নয় সাংবাদিক বন্ধুদের কালিও কলমের অধিকার প্রতিষ্ঠিত হবে উচ্চস্বরে!

কালিও কলমের পবিত্রতা অক্ষুন্ন রাখতে আসুন মরা ঐক্যবদ্ধ হই ৩০ জানুয়ারী চট্টগ্রাম সাংবাদিক উইনিয়নের নির্বাচনে দলমত নির্বিশেষে পেশার মর্যাদা রক্ষায়….
সকল পদে যোগ্যদের জন্য শুভ কামনা

জয় হোক নতুন নেতৃত্বের
বিকাশ হোক গণমাধ্যমের…

নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল/ চট্টগ্রাম ২৭/০১/২০