সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কক্সবাজারে পুলিশের উপিস্থিতিতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার

ইয়াবা সুন্দরী চার বোনসহ আটক-৬

Reporter Name
  • Update Time : সোমবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৮
  • ২২১ Time View

ডেস্ক নিউজ –বগুড়ায় পৃথক অভিযানে ৪ ইয়াবা সুন্দরীসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের নিকট থেকে ২১শত ইয়াবা উদ্ধার করা হয়েছে।

রোববার ভোরে শহরের সুত্রাপুর, মফিজ পাগলা মোড়ে অভিযান চালিয়ে অভিজাত বিল্ডিং থেকে এদেরকে আটক করেছে পুলিশ।

গ্রেফতারেরা হলেন, নওগাঁ সদর থানার আনন্দনগর এলাকার নাহিদ আলমের স্ত্রী লাবনী আকতার(২৮), পারনওগাঁর আশাদুল কবির রিপনের স্ত্রী মরিয়ম আকতার নিপু(২৫), একই এলাকার নাইমুল হাসান শান্তুর স্ত্রী শিমু আকতার(২৩), একই এলাকার রুশুর স্ত্রী মনিকা আকতার(২০)। এরা সবাই আপন বোন।

সূত্র জানায়, এলাকায় তাদেরকে ‘ইয়াবা সুন্দরী’ হিসেবেই অনেকে চিনত। কিন্তু, রহস্যজনক কারণে দীর্ঘদিন ধরে তারা ছিল ধরাছোঁয়ার বাইরে।

এছাড়া আটক অন্যরা হলেন, লাবনীর বন্ধু নওগা আনন্দনগর এলাকার মৃত আবুল কাশেমের ছেলে লোকমান হোসেন(৪৫) এবং বগুড়া শহরের ঠনঠনিয়া হাজি পাড়ার মৃত জাহেরদুর রহমানের ছেলে নাইমুল হাসান শান্ত(২৫)।

অভিযুক্তরা বগুড়া জেলার বিভিন্ন স্থানে পাইকারীভাবে ইয়াবা বিক্রি করে আসছিল।

বগুড়া গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নুর এ আলম সিদ্দিকী জানান, ভোরে শহরের সূত্রাপুরের কমফোর্ড হাউজিংয়ে অভিযান চালিয়ে শিমু, নাইমুল হাসান শান্ত ও মরিয়ম আকতার নিপুকে আটক করা হয়। এরপর মফিজপাগলা মোড়ে দেওয়ান ও বিকর্ন হাউজিংয়ে অভিযান চালিয়ে বাকীদেরকে আটক করা হয়।

গ্রেফতারদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে বগুড়া সদর থানায় মামলা দায়ের করা হবে বলে জানিয়েছে পুলিশ।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH