বুধ. জুন ৩, ২০২০

আলোকিত টেকনাফ

বিশ্বজুড়ে টেকনাফের প্রতিচ্ছবি

উখিয়ায় আলোচিত ৪ খুনের ঘটনায় গ্রেফতার ২

১ min read

নিউজ ডেস্ক।

কক্সবাজারের উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের পূর্ব রত্নাপালং বড়ুয়া পাড়ায় চলতি বছরের ২৫ সেপ্টেম্বর দিবাগত রাতে চারজনকে খুনের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

গ্রেফতারকৃতরা হলো- রোকন বড়ুয়ার ভাই শিপু বড়ুয়ার স্ত্রী রিকু বড়ুয়া ও রিকু বড়ুয়ার ভাগ্নে জামাই উজ্জ্বল বড়ুয়া।

 

উখিয়া থানার ওসি আবুল মনসুর দুইজনের গ্রেফতারের ঘটনার কথা নিশ্চিত করেছেন। তিনি জানান, দীর্ঘ অনুসন্ধানের পর প্রাথমিকভাবে চারজনকে হত্যার ঘটনায় জড়িত থাকার প্রমাণ পাওয়ায় ওই দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের মূল রহস্য উদঘাটনের চেষ্টা করা হবে।

 

উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের পূর্ব রত্নাপালং বড়ুয়া পাড়ায় প্রবাসী রোকন বড়ুয়ার বাড়িতে চলতি বছরের ২৫ সেপ্টেম্বর দিবাগত রাতে রোকন বড়ুয়ার মা সুখী বালা বড়ুয়া (৬৫), সহধর্মিণী মিলা বড়ুয়া (২৫), একমাত্র ছেলে রবিন বড়ুয়া (৫) ও ভাইজি সনি বড়ুয়াকে (৬) কে বা কারা জবাই করে হত্যা করে।

 

এর মধ্যে নিহত রবিন বড়ুয়া রুমখা সয়েরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক প্রাথমিক শ্রেণির ছাত্র এবং সনি বড়ুয়া একই স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী ছিল।

 

এ বিষয়ে ২৬ সেপ্টেম্বর উখিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলায় নিহত মিলা বড়ুয়ার বাবা ও রোকন বড়ুয়ার শ্বশুর শশাংক বড়ুয়া বাদী হয়েছেন।

 

মামলার এজাহারে সুনির্দিষ্ট কাউকে আসামি করা হয়নি, আসামি অজ্ঞাত হিসেবে এজাহারে উল্লেখ রয়েছে। মামলাটির পরিবর্তিত তদন্তকারী কর্মকর্তা (আইও) হচ্ছেন উখিয়া থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম মজুমদার।

আপনার মন্তব্য দিন
error: বাণিজ্যিক উদ্দেশ্যে এই সাইটের কোন উপাদান ব্যবহার করা সম্পূর্ণভাবে নিষিদ্ধ এবং কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ।