সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩১ পূর্বাহ্ন

কক্সবাজারে ইউএনএইচসিআরের কর্মকর্তা নিখোঁজ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২ আগস্ট, ২০১৮
  • ৩৫৭ Time View

আলোকিত টেকনাফ ডেস্কঃ-

কক্সবাজারে নিয়োজিত জাতিসংঘের কর্মকর্তা ইথোপিয়ার নাগরিক সোলিমান মুলাটা গত তিন দিন ধরে নিখোঁজ রয়েছেন। তিনি জাতিসংঘের শরনার্থী বিষয়ক সংস্থা ইউএনএইচসিআর এর সুরক্ষা কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন। সোলিমান মুলাটা কক্সবাজারের কলাতলিতে মেঘালয় নামের একটি আবাসিক হোটেলে থাকতেন। সোমবার সাকালে রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার জন্য বের হয়ে তিনি আর ফিরে আসেননি। তার নিখোঁজের বিষয়ে ইউএনএইসসিআর এর পক্ষ থেকে কক্সবাজার সদর থানাকে অবহিত করা হয়েছে।

ইউএনএইচসিআর এর কক্সবাজারের কর্মকর্তা ইফতেখার উদ্দিন বায়েজিদ প এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, সোলিমান মুলাটা নিখোঁজের বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। পুলিশ গুরুত্ব সহকারে বিষয়টি খতিয়ে দেখছে।কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার অফরুজুর হক টুটুল অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করেছেন।

তিনি জানিয়েছেন, ইউএনএইচসিআর এর কর্মকর্তাকে খুঁজে নাপাওয়ার একটি অভিযোগ পেয়েছি। পুলিশের একাধিক টিম সোলিমান মুলাটাকে খুঁজে বের করার চেষ্টা করছে। খবর রিবর্তন ডটকম
হোটেল মেঘালয় সূত্রে জানাগেছে, ৩০ জুলাই (সোমবার) সাকালে রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার জন্য ইউএনএইচসিআর এর সুরক্ষা কর্মকর্তা সোলিমান মুলাটা হোটেল ত্যাগ করেন। প্রতিদিন তিনি কাজ শেষে হোটেলে ফেরত আসলেও সোমবার থেকে তিনি আর ফেরত আসেননি। বিষয়টি হোটেলের পক্ষ থেকে ইউএনএইচসিআর কতৃপক্ষকে অবহিত করা হয়।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH