সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫৯ পূর্বাহ্ন

কক্সবাজারে র‍্যাবের হাতে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক-৩

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৮
  • ১৮৪ Time View

নিজস্ব প্রতিবেদক – কক্সবাজার বিমান বন্দরে র‌্যাব এর অভিযানে ২২,৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্প এর অধিনায়ক মেজর মোঃ মেহেদী হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে কক্সবাজার বিমানবন্দর এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট কক্সবাজার-ঢাকাগামী ইউএস বাংলা বিমানে করে ঢাকায় মাদকদ্রব্য পাচারের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে ১২ সেপ্টেম্বর বুধবার বেলা সোয়া ১টার দিকে র‌্যাবের একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আসামী মোঃ নাজমুল হাসান (৩০), পিতা- আব্দুল সাত্তার, গ্রাম- সেনের চর, থানা- শরিয়তপুর সদর, জেলা- শরিয়তপুর, বর্তমান ঠিকানা- ৮৪নং মধ্যভাসাবো ৪নং ওয়ার্ড সবুজবাগ (ভাসাবো), থানা- সবুজবাগ, ঢাকা মহানগর দক্ষিণ, ২। মোঃ সজল (২২), পিতা- মোঃ মুজিবর রহমান, গ্রাম- ৮৪/১ উত্তর মুগদা (৬নং ওয়ার্ড) এবং ৩। মোঃ রিফাত (২০), পিতা- মোঃ আলম, গ্রাম- ৬২ নং উত্তর মুগদা, উভয় থানা- মুগদা, জেলা- ঢাকা মহানগর দক্ষিণ’দের আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের দেহ এবং পায়ে ব্যবহৃত জুতা তল্লাশী করে বিশেষভাবে লুকানো অবস্থায় সর্বমোট ২২,৪০০ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ০১ কোটি ১২ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH