বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১২:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নববধূ সেজে ঢাকা থেকে ইয়াবা কিনতে এসে পুলিশের হাতে ধরা উখিয়া ক্যাম্পে অস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা গ্রেফতার কক্সবাজারে পুলিশের উপিস্থিতিতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের কার্যক্রম এগিয়ে নিতে সর্বাত্বক সহযোগিতা করা হবে-পযটন মন্ত্রী

Reporter Name
  • Update Time : সোমবার, ১ অক্টোবর, ২০১৮
  • ৯৪ Time View

শাহজাহান চৌধুরী শাহীন :

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের কার্যক্রম এগিয়ে নিতে সর্বাত্বক সহযোগিতা প্রদান করা হবে। ৩০ সেপ্টেম্বর সকাল ১১.০০ টায় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের অফিস পরির্দশন কালে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রী এ, কে, এম শাহজাহান কামাল, এম.পি একথা বলেন।

কউক অফিস ভবনে আগমন করলে তাকে ফুল দিয়ে স্বাগত জানান কউক এর চেয়ারম্যান লে. কর্নেল (অব:) ফোরকান আহমদ, এলডিএমসি, পিএসসি।
মন্ত্রী কউক এর সভাকক্ষে কউক কর্মকর্তাদের সাথে সংক্ষিপ্ত মতবিনিময় সভায় যোগদান করেন।

কউকের সদস্য (প্রকৌশল) লে. কর্নেল মোহাম্মদ আনোয়ার উল ইসলাম পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে কউকের আইন, গেজেটে অর্পিত ক্ষমতা, পর্যটন শিল্পের বিকাশের লক্ষ্যে কউক কর্তৃক গৃহিত বিভিন্ন প্রকল্প, ভবিষ্যৎ পরিকল্পনা ও বর্তমান মাস্টার প্ল্যান অনুযায়ী পর্যটন এলাকা বা বিশেষ পর্যটন এলাকায় ভূমি ব্যবহারের বিষয়ে তথ্য উপস্থাপন করেন।
কউক চেয়ারম্যান লে. কর্নেল (অব:) ফোরকান আহমদ বলেন, পর্যটন শিল্পের বিকাশে ও পর্যটকদের আকৃষ্ট করতে কউক কর্তৃক তিনটি ভার্স্কয স্থাপন ও মেরিন ড্রাইভ সড়ক আলোকায়নের প্রকল্প ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে ।

তিনি আরো বলেন যে খুবশীগ্রই শহরে অবস্থিত লালদিঘী, গোলদিঘী ও বাজারঘাটা পুকুরের সংস্কার ও সৌন্দর্য্য বর্ধনের কাজ শুরু করা হবে যা পর্যটকদের সন্ধ্যাকালীন বিনোদনের একটি উত্তম মাধ্যম হবে।
মন্ত্রী স্বল্প সময়ে কউক এর কার্যক্রম দ্রততার সাথে এগিয়ে নিয়ে যাওয়ায় কউক চেয়ারম্যনকে ধন্যবাদ জানান। তিনি বলেন, কউক এর কার্যক্রম এগিয়ে নিতে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সবসময় সর্বাত্বক সহযোগিতা প্রদান করবে।

তিনি, কক্সবাজারে পর্যটন শিল্পের বিকাশে সুপরিকল্পিত উন্নয়ন, পরিকল্পনা বাস্তবায়ন ও অপরিকল্পিত উন্নয়ন নিয়ন্ত্রণে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা ব্যক্ত করেন।
এই সময় উপস্থিত ছিলেন, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য জনাব আশেক উল্লাহ রফিক , কউক এর সচিব ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ শেখ ছাদেক সহ কর্মকর্তাবৃন্দ।মতবিনিময় শেষে মন্ত্রী, কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক ও কউক এর চেয়রম্যান লে. কর্নেল (অব:) ফোরকান আহমদ কক্সবাজার মেরিন ড্রাইভ সড়ক পরির্দশন করেন।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH