রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার অপহৃত মিয়ানমারের দুই শিক্ষক বিজিপির নিকট হস্তান্তর

টেকনাফে ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৬ এপ্রিল, ২০১৮
  • ৩২৩ Time View

টেকনাফ প্রতিনিধি |

কক্সবাজারের টেকনাফ উপজেলার জাদিমোরায় অভিযান চালিয়ে ইয়াবাসহ মিয়ানমারের দুই রোহিঙ্গা নাগরিককে আটক করেছে র‌্যাব- ৭ এর সদস্যরা।

আটকেরা হলেন- উখিয়া উপজেলার বালুখালী ডি-ব্লকের জাফর আহমদের ছেলে খায়ের হোসেন (৪৮) ও ফজল আহমদের ছেলে সাইফুল্লাহ (৪৫)।
র‌্যাব-৭ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. রুহুল আমিন জানান, বুধবার দুপুর ৩টায় টেকনাফ জাদিমোরায় ইয়াবা বিক্রির জন্য মিয়ানমারের দুই নাগরিক অবস্থান নেয়। এই গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার র‌্যাব-৭ এর একটি দল অভিযান চালিয়ে দুইজন রোহিঙ্গা নাগরিককে আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করে ১ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

আটক দুজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH