Sun. May 31st, 2020

আলোকিত টেকনাফ

বিশ্বজুড়ে টেকনাফের প্রতিচ্ছবি

টেকনাফে ইয়াবাসহ আটক নারীসহ ৩ জনের কারাদণ্ড

1 min read

কক্সবাজারের টেকনাফে ইয়াবাসহ তিন নারী মাদক কারবারিকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। এদের কাছ থেকে উদ্ধারা ইয়াবা গুলো প্রকাশ্যে ধ্বংস করা হয়েছে এবং তাদের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

টেকনাফ সার্কেলের পরিদর্শক তরুন কুমার জানান, মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকালে তিনিসহ উপ পরিদর্শক মো. নাছির উদ্দীনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের একটি টিম গোপন সংবাদে টেকনাফ পৌরসভার নাইট্যং পাড়া এলাকায় বসবাসকারী আসমাউল হুসনার বাড়িতে অভিযান চালায়।

এ সময় তার বাড়িতে তল্লাশি চালিয়ে ১০ পিস ইয়াবাসহ পৌরসভার চৌধুরী পাড়া এলাকার মো. রফিকের স্ত্রী আসমাউল হুসনাকে (৩০) আটক করা হয়।

তিনি আরও বলেন, একই দিন দুপুরে টেকনাফ পৌরসভার দক্ষিণ জালিয়াপাড়া এলাকার মৃত বুজুরুস মিয়ার বাড়িতে পৃথক অভিযান চালিয়ে ১৮ পিস ইয়াবাসহ পৌরসভার দক্ষিণ জালিয়া পাড়া এলাকার মৃত বুজুরুস মিয়ার ছেলে নুরুল আলম (৩০) ও নুর হোসেনকে (২৬) আটক করা হয়েছে।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আবুল মনসুরের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ইয়াবাসহ আটক আসমাউল হুসনাকে ছয় মাস এবং নুরুল আলম ও নুর হোসেনকে তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। এ সব সাজাপ্রাপ্ত আসামিদের বুধবার (১৬ অক্টোবর) কক্সবাজার কারাগারে পাঠানো হবে বলেও জানান এই কর্মকর্তা।

আপনার মন্তব্য দিন
error: বাণিজ্যিক উদ্দেশ্যে এই সাইটের কোন উপাদান ব্যবহার করা সম্পূর্ণভাবে নিষিদ্ধ এবং কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ।