সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:০১ পূর্বাহ্ন

টেকনাফে যৌথ টাস্কফোর্সে মাদক বিরোধী অভিযানে নারীসহ ৫ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১২ জুলাই, ২০১৮
  • ৪১০ Time View

আলোকিত টেকনাফ ডেস্কঃ-

টেকনাফে যৌথ টাস্কফোর্সে মাদক বিরোধী অভিযানে নারীসহ ৫ জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়েছে। মাদক বহন, বিক্রি ও ব্যবহারের দায়ে ভ্রাম্যমান আদালতে আটককৃতদের দুই থেকে ছয় মাস পর্যন্ত কারাদন্ড প্রদান করা হয়েছে।
বৃহ¯পতিবার (১২ জুলাই) টেকনাফ উপজেলা ভারপ্রাপ্ত নিবার্হী কর্মকর্তা ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট প্রনয় চাকমার নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার সার্কেলের উপ-পরিচালক সৌমেন বিশ্বাস, র‌্যাব, পুলিশ ও বিজিবির টিম টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়া, সাবরাং ইউনিয়নের সিকদার পাড়া, টেকনাফ সদরের মৌলভী পাড়া, কচুবনিয়ায় যৌথ অভিযান পরিচালনা করা হয়। এতে নারী সহ ৫ জনকে আটক করা হয়েছে। এ সময় পরিত্যাক্ত অবস্থায় ২টি মোটর সাইকেল ও সাড়ে ৩৬ হাজার নগদ টাকাও উদ্ধার করা হয়েছে।
টেকনাফে যৌথ টাস্কফোর্সের অভিযানে মাদক বহন, বিক্রি ও ব্যবহারের দায়ে নারীসহ আটক পাঁচ জনকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজির্স্ট্যাট প্রনয় চাকমা ভ্রাম্যমান আদালত পরিচালনা করে টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়া এলাকার মৃত সোলতান আহমদের ছেলে মো: ইলিয়াছ কালু, সাবারং ইউনিয়নের সিকদার পাড়ার সাহাব মিয়ার স্ত্রী খাতুন বিবি ও মৃত ছৈয়দ আহমদের ছেলে মোজাহের মিয়াকে ২ বছর, টেকনাফ কচুবনিয়ার মো: করিমের ছেলে নুর মোহাম্মদকে ৬ মাস এবং আব্দুল জলিলের ছেলে নুরুল আলমকে ১ মাস কারাদন্ড প্রদান করা হয়। পরে সাজা প্রাপ্তদের কক্সবাজার কারাগারে প্রেরন করার জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজির্স্ট্যাট প্রনয় চাকমা জানান, যৌথ টাস্কফোর্সের মাধ্যমে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অব্যাহত থাকবে।তবে মাদকদ্রব্যের সাথে জড়িত কাউকে ছাড় দেওয়া হবেনা বলে জানিয়েছেন।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH